লাইভে এসে পরীমণির স্বামী রাজ যা বললেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৪ পিএম, ০৪ জুন ২০২৩

চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সংসার ভেঙে যাচ্ছে-এমন খবর কয়েকদিন ধরে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়ে আসছে। এরই মাঝে আজ (৪ জুন) রাত সাড়ে আটটার দিকে দেশের একটি শীর্ষস্থানীয় গণমাধ্যমে লাইভে আসেন অভিনেতা শরিফুল রাজ।

রাজ লাইভে এসে তার সংসারে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ব্যক্তিজীবনের অনেক কিছু খোলামেলা আলোচনা করেন।

এদিকে হঠাৎ করে কয়েকদিন ধরে আবারও আলোচনায় আসেন পরী-রাজ। এর কারণ গত সোমবার (২৯ মে) দিনগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে ফাঁস হওয়া কিছু ভিডিও ও ছবি। এরপর থেকেই পরী-রাজের সংসারের অশান্তির খবর চলে আসে গণমাধ্যমে।

আজকের লাইভের শুরুতে রাজকে প্রশ্ন করা হয় আপনার আইডি থেকে যেসব ছবি ও ভিডিও আপলোড করা হয়েছে সেগুলো কে করেছে? প্রশ্নের জবাবে রাজ বলেন আমি জানি না। তবে আমার আইডি হ্যাক হয়নি।

একই প্রশ্নের জবারের সূত্র ধরে রাজ বলেন, আমার আইডি হ্যাক হয়ে থাকলেও যারা হ্যাক করেছে তারা এগুলো আপলোড করে আবার আইডি ফেরত দিয়েছে।

শরিফুল রাজের এ জবাবের রেশ টেনে তাকে পুনরায় প্রশ্ন করা হয়, তাহলে কি আপনার পাসওয়ার্ড কেউ জানে? জবাবে রাজ বলেন, আমার পাসওয়ার্ডের অ্যাকসেস নেওয়ার মতো মানুষ আছে। তবে কার কাছে আমার এ পাসওয়ার্ড আছে তার নাম বলতে চাই না।

তার অ্যাকাউন্ট থেকে ফাঁস হওয়া ভিডিও প্রসঙ্গে রাজ বলেন, এগুলো আসলে আমার পাঁচ ছয়-বছর আগের করা ভিডিও। এগুলো ফাঁস করে কে অথবা কারা কী বুঝাতে চেয়েছেন সে সম্পর্কে আমি কিছু জানি বুঝতে পারছি না। ভিডিওগুলো আমার কাছেই ছিল। হয়তো কোনো হোয়াটসঅ্যাপ গ্রুপ অথবা মেসেঞ্জার গ্রুপ থেকে এগুলো থাকতে পারে। ৫ বছর আগে এ ভিডিওগুলো করা, তাই এ সম্পর্কে আমার পরিষ্কার ধারণা নেই। তবে ভিডিওগুলো কোনো বিশেষ উদ্দেশ্য নিয়ে করা হয়নি। জাস্ট আমরা বন্ধুরা ফান করার জন্য করেছি।

প্রায় ৩৭ মিনিটের লাইভে তিনি আরও বলেন, আমাদের একটি সন্তান আছে। এ সন্তানের কথা চিন্তা করে হলেও আমাদের সব সমস্যা মিটিয়ে ফেলা উচিত। রাজকে আরও প্রশ্ন করা হয়- কয়েকদিন আগে পরীমণি বলেছিলেন রাজ ২০ দিন ধরে বাসায় নেই। এ সময় আপনি কোথায় ছিলেন? জবাবে রাজ বলেন, পরী সত্যি বলেছে। এসময় আমি আমার গ্রামের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ছিলাম।

লাইভে অপর এক প্রশ্নের জবাবে রাজ বলেন, ‘আমি ও পরী সেপারেশনে (আলাদা) আছি। আর আমি এ বিষয় নিয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না।’

এর আগে রাজ আরও বলেন, আমরা আলাদা হলেও আমাদের বাচ্চার টেককেয়ার দুইজনই করবো।
এরপর রাজকে প্রশ্ন করা হয় আপনি কি ডিভোর্সের দিকে এগোতে চান? জবাবে রাজ বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আরও সময় লাগবে।

এমআই/এমএমএফ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।