নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ বড়দা মিঠু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ১৭ মে ২০২৩

শোবিজের সবাই ডাকেন বড়দা মিঠু। দুই যুগেরও বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। তার প্রকৃত নাম মাহমুদুল হাসান মিঠু। বৈচিত্র্যময় অভিনয় কারিশমা দেখিয়ে তিনি ভালোবাসা পেয়েছেন দর্শকেরও। সম্প্রতি ‘শেষ বাজি’ নামে নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। চলচ্চিত্রটি পরিচালনা করবেন মেহেদী হাসান।

নতুন চলচ্চিত্র প্রসঙ্গে বড়দা মিঠু বলেন, ‘শেষ বাজি’ সিনেমার গল্প চমৎকার। সাধারণত আমরা প্রেম ভালোবাসার গল্পের সিনেমা দেখি। কিন্তু এটি একটু থ্রিলার টাইপের। আশা করছি দর্শক নতুন একটি চরিত্রে আমাকে দেখতে পাবে। আমার চরিত্র উপস্থাপনায় বরাবরই ভিন্নতা থাকে। এবারও ব্যতিক্রম হচ্ছে না। সব সময় চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে চাই।’

আরও পড়ুন: নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অপু

jagonews24

তিনি আরও বলেন, ‘ আমি তো দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি সিনেমার অফার পেয়ে আসছিলাম। কিন্তু মনের মতো গল্প ও চরিত্র পাচ্ছিলাম না। এ সিনেমাটির মাধ্যমে পেয়েছি। গল্পের সঙ্গে সামঞ্জস্য অ্যাকশনসহ বাণিজ্যিক ধারার সব উপকরণ সিনেমাটিতে রাখা হয়েছে।’

‘শেষ বাজি’ চলচ্চিত্রটিতে বড়দা মিঠু আরও অভিনয় করছেন অভিনেত্রী শিরির শিলা, অপুসহ অনেক চেনামুখ। জানা গেছে, আগামী মাসেই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে।

আরও পড়ুন: থ্রিলার সিনেমার নায়িকা হয়ে আসছেন শিরিন শিলা

প্রসঙ্গত, ছোটপর্দার গণ্ডি পেড়িয়ে এখন বড়পর্দায় ব্যস্ততা বেড়েছে বড়দা মিঠু। বর্তমানে ১৫ টি সিনেমা মুক্তি অপেক্ষায় রয়েছে এই অভিনেতার।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।