হৃদয় খানের গানের মডেল এলভিন


প্রকাশিত: ১২:১৭ পিএম, ০৯ মার্চ ২০১৬

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগী হিসেবে ২০১০ সালের নাম লেখান তাসনুভা এলভিন। সেবার তিনি শীর্ষ পনেরতে ছিলেন। ভেঙে পড়েননি, বরং দিগুণ উদ্যামে কাজ করেছেন।

সেই এলভিন এখন দেশের প্রতিশ্রুতিশীল মডেল অভিনেত্রীদের একজন। মডেলিং, অভিনয় এসবই এখন তার নিত্যদিনের অনুষঙ্গ।

সম্প্রতি তিনি নতুন করে আলোচনায় এসেছেন জনপ্রিয় সংগীত শিল্পী হৃদয় খানের গানের মডেল হিসেবে। উচ্ছ্বাস ভরা কণ্ঠে এলভিন বলেন, ‘এর আগে হৃদয় খানের মিউজিক ভিডিওগুলোতে সবাই সুজানা আপুকে দেখেছেন। এবার আমি কাজ করছি। দারুণ ভালো লাগা কাজ করছে নিজের মধ্যে।’

যোগ করে এলভিন আরো বললেন, ‘হৃদয় ভাইয়ের গানের একজন ফ্যান আমি। আর প্রথমবার তার গানের মিউজিক ভিডিওতে কাজ করছি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। গানের ভিডিওতে নানা চমক থাকবে। আশা করি এটি সবার কাছে ভালো লাগবে।’

প্রসঙ্গত, এলভিন যে গানটির মডেল হয়েছেন সে গানটি তৈরি করা হয়েছিল এস এ হক অলীক পরিচালিত ‘আরও ভালোবাসব তোমায়’ ছবির জন্য। গানের শিরোনাম ‘তুমি আমার’। গানটির কথা লিখেছেন লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন হৃদয় খান।

জানা গেছে, ‘তুমি আমার’ গানের মিউজিক ভিডিওটি দর্শকদের কাছে পৌঁছবে আগামী পয়লা বৈশাখে। দেখা যাবে বিভিন্ন টিভি চ্যানেলে আর ইউটিউবসহ সোশ্যাল মিডিয়াতে।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।