পরীমণির জ্বর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৩ পিএম, ১৩ মে ২০২৩
ফাইল ছবি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। তার অভিনীত ‘মা’ সিনেমাটি ৭৬তম কান উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্শে দ্যু ফিল্মে’ এবার প্রিমিয়ার হতে যাচ্ছে। আর দেশে মুক্তি পাবে আগামী ১৯ মে। এই রকম আনন্দের মুহূর্তে ভক্ত ও অনুরাগীদের নেট মাধ্যমে নিজের অসুস্থতার খবর জানালেন এ নায়িকা।

শনিবার (১৩ মে) নিজের ফেসবুকে পরীমণি লিখেছেন, ‘জ্বর ১০৩!’ এ খবর শুনে অনুরাগীদের অনেকেই মন্তব্যের ঘরে নায়িকার সুস্থতা কামনা করেছেন।

আরও পড়ুন>>কান চলচ্চিত্র উৎসবে পরীমণির ‘মা

জানা গেছে, ‘মা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১৯ মে। দেশে মুক্তির আগেই এ সিনেমার প্রিমিয়ার হচ্ছে কান চলচ্চিত্র উৎসবে। ৭৬তম কান উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মে এবার প্রিমিয়ার হতে যাচ্ছে সিনেমা ‘মা’।

গত বছরের জানুয়ারিতে শুরু হয় ‘মা’ সিনেমার কাজ। এর মধ্যে মাতৃত্বের কারণে সাময়িক অবসর নেন পরী। তবে তার আগে শেষ সিনেমা হিসেবে ‘মা’র কাজ সম্পন্ন করেন।

পরী ছাড়াও মা সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন প্রমুখ।

এমআই/এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।