মা দিবসে বৈশাখীতে ‘ওগো মা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১৩ মে ২০২৩

মা দিবসকে সামনে রেখে নির্মাণ করা হয়েছে ‘ওগো মা’ শিরোনামে একক নাটক। মা ও ছেলের ভূমিকায় অভিনয় করেছেন দিলারা জামান ও ঈরেশ যাকের। নাটকে টাইটেল সং হিসেবে ব্যবহৃত ‘মাগো মা ওগো মা, তুমি না হলে আমার জন্ম হতো না... ক্লোজআপ তারকা রাজীবের কণ্ঠে এ গানের গীতিকার হলেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন।

সীমান্ত সজলের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, শিরিন আলম, সাজু আহমেদ, মুশফিক শুভ ও শিশুশিল্পী মোহাম্মদ। টিপু আলম মিলন বলেন, ‘ওগো মা’ নাটকের গল্পটি মূলত মা ও সন্তানের সম্পর্কের টানাপোড়েন উপজীব্য করে রচিত। কিন্তু বিয়ের পরই কোনো কোনো সন্তান যেন বদলে যায়। প্রায় সময়ই স্ত্রীর কথায় অবহেলা আর অসম্মান করে মাকে কষ্ট দেয়। কেউ কেউ আবার মাকে শারীরিক নির্যাতনও করে। এ রকম ঘটনা আমরা অহরহ পত্রিকার পাতায় কিংবা স্যাটেলাইট চ্যানেলে সংবাদ আকারে দেখতে পাই। মায়ের প্রতি সন্তানের এ অশ্রদ্ধা, অসম্মান আর নির্যাতনের কারণেই আমি এ নাটকের গল্প লেখার তাগিদ অনুভব করি। নাটকটি যারাই দেখবেন তাদের সকলেরই ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

jagonews24

আরও পড়ুন: নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অপু

নাটকের প্রসঙ্গে পরিচালক বলেন,আমি বিশেষ দিবসের কাজগুলো করতে পছন্দ করি। এছাড়াও আমি কম কাজ করি তবে ভালো কাজগুলোই প্রাধান্য দেই। এই নাটকটি একেবারেই ভিন্ন একটি গল্প এবং আমারা সেভাবেই উপস্থাপন করেছি আশা করছি সবারই ভালো লাগবে।

আগামী ১৪ মে রাত ১১টায় বৈশাখী টিভিতে ‘ওগো মা’ নাটকটি প্রচার করা হবে বলে নির্মাতা জানান।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।