বুবলী-আদর জুটির ‘লোকাল’ সিনেমার প্রথম গান প্রকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৭ পিএম, ১৮ এপ্রিল ২০২৩
বুবলী-আদর জুটির ‘লোকাল’ সিনেমার প্রথম গান প্রকাশ

‘তালাশ’ ও ‘যাও পাখি বলো তারে’ দুটি সিনেমায় অভিনয় করে সম্ভাবনা জাগিয়েছেন এ সময়ের তরুণ চিত্রনায়ক আদর আজাদ। এবার ঈদে তার অভিনীত ‘লোকাল’ সিনেমা মুক্তি পাচ্ছে। এই সিনেমার ট্রেইলার প্রকাশ্যে আসতেই দর্শক সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে।

সোমবার (১৭ এপ্রিল) রাতে ‘লোকাল’ সিনেমার প্রথম গান ‘খেলা হবে’ প্রকাশ হয়েছে। আর এই সিনেমায় আদর আজাদের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সাইফ চন্দন।

jagonews24

নির্মাতা বলেন, ‘ট্রেইলার প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। গানটি প্রকাশের পর পুরো আত্মবিশ্বাস ফিরে পেলাম আমরা। সিনেমাটি মুক্তির পরও আমার বিশ্বাস সবার এই উচ্ছ্বাস অব্যাহত থাকবে। দর্শকের প্রতি অনুরোধ, ঈদে সবাই সিনেমাটা দেখবেন। গল্প-নির্মাণ সবকিছুতে ভালোলাগা খুঁজে পাবেন।’

অভিনেতা আদর আজাদ বলেন, ‘ট্রেইলার দেখে সবাই তাদের ভালোলাগার কথা জানিয়েছেন। গানটিও দর্শক সমালোচকদের নজর কেড়েছে। আমরা চেষ্টা করেছি দর্শক চাহিদা অনুযায়ী ভালো গল্পের একটি সিনেমা উপহার দেওয়ার। আশা করছি, সিনেমাটি দেখে কেউ নিরাশ হবেন না।’

jagonews24

‘লোকাল’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ফেরারী ফরহাদ। এতে আদর-বুবলীর সঙ্গে আরও আছেন মিশা সওদাগর, সাঞ্জু জন, ইরানী, রেজওয়ান, এলিনা শাম্মী, আনোয়ার, স্বাধীন, শিমুল খান, মারিয়া, সামির, জাহিদ, শিবা শানু, ডন, বড়দা মিঠু, আহমেদ শরিফসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করেছে ক্লিওপেট্রা ফিল্মস।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।