জসীম উদ্দিন আকাশের কথায় ঈদে সাথীর গান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ১৬ এপ্রিল ২০২৩

বিডি২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে শনিবার (১৫ এপ্রিল) সকাল ১১টায় প্রকাশ পেয়েছে নতুন মিউজিক ভিডিও ‘মানুষ ভাঙে মানুষের অন্তর’। জসিম উদ্দিন আকাশের কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন তামজিদ আহসান। গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী সাথী খান। মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছেন জসিম উদ্দিন আকাশ।

আরও পড়ুন: ঈদের প্রথমদিন ‘শহরে অনেক রোদ’

গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, সত্যিই মানুষ ভাঙে মানুষের অন্তর এখন বতর্মানে নিজের স্বার্থের জন্য ভাই বন্ধু ও রক্ত সম্পর্ক হলেও কেউ কাউকেই ছাড় দিতে চাই না। সত্য-মিথ্যা যাচাই-বাছাই করতে চায় না। চোখের দেখা সব কিছু সত্যি হয় না, এই গানটি নয় লাইনের গান আর নয়টি লাইন মানুষের বাস্তবতা নিয়ে লেখা। আমি বিশ্বাস করি একদিন বিডি২৯ মাল্টিমিডিয়া ও জসিম উদ্দিন আকাশের গান দিয়ে পুরো পৃথিবীর বাংলা ভাষার মানুষের মনে জায়গা করে নিবে। যুগের পরে যুগ বেচেঁ থাকবে আমাদের গান গুলো মানুষের হৃদয়ে।

আরও পড়ুন: ঈদে কাজী শুভর ১০ গান

গীতিকার জসিম উদ্দিন আকাশ গান নিয়ে আরও বলেন, আমি অনেক ব্যস্ত থাকি এতো ব্যস্ততার মধ্যে দিয়ে ও গান লিখি। কারণ ভালো লাগা ও ভালোবাসা থেকে আমার গান লেখা। কণ্ঠশিল্পী সাথী খান গানটি অসাধারণ গেয়েছেন। গানটির সুর, সংগীত আয়োজন, মিউজিক ভিডিও সব মিলিয়ে ‘মানুষ ভাঙ্গে মানুষের অন্তর’ গান ও ভিডিও এ সময়ের দর্শক-শ্রোতার মনে ছাপ ফেলবে বলেই আশা করছি।

আরও পড়ুন: জীবনের কথায় মাহতিমের ঈদ উপহার

কণ্ঠশিল্পী সাথী খান বলেন, জসিম উদ্দিন আকাশের লেখনি আমার কাছে অনেক ভালো লেগেছে যার কারণে এ গানটি করা। আরও বেশি ভালো লাগার বিষয় হলো, জসিম উদ্দিন আকাশ প্রবাসী হয়ে ও বাংলাদেশের সংগীত নিয়ে চিন্তা করেন এবং একটির পর একটি গান উপহার দেন। আমি চেষ্টা করেছি খুব দরদ দিয়ে ‘মানুষ ভাঙে মানুষের অন্তর’ গানটি গাওয়ার। আশা করি, শ্রোতাদের ভালো লাগবে।

সুরকার ও মিউজিক ডিরেক্টর তামজিদ আহমেদ বলেন, প্রবাসী গীতিকার ও ব্যবসায়ী জসিম উদ্দিন আকাশের লেখনিতে গানটি সব কিছু মিলে দারুণ হয়েছে। বিডি ২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে এবার ঈদের নাটক,মিউজিক ভিডিও প্রযোজক জসিম উদ্দিন আকাশ একের পর এক ধামাকা নিয়ে আসছে। আশা করছি দর্শকরা ভালোভাবে নিবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।