শফিক তুহিনের নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৬ এপ্রিল ২০২৩

জাতীয় চলচ্চিত্র পুরস্কাপ্রাপ্ত গীতিকার সুরকার ও গায়ক শফিক তুহিন। দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন ধরনের গান করে হয়েছেন নন্দিত তিনি। এবার তিনি ঝিনাইদহ জেলার সাংস্কৃতি ঐতিহ্য নিয়ে গান তৈরি করেছেন।

‘আমাদের গর্ব ঝিনাইদহ জেলা আমাদের সম্মান, হাজার বলেও শেষ হবে না এ জেলার গুণগান’-এমন কথায় গানটি লেখার পাশাপাশি এর সুর সংগীত ও কণ্ঠ দিয়েছেন শফিক তুহিন নিজেই।

আরও পড়ুন: ধ্রুব মিউজিক স্টেশনে আরিফুল ইসলাম মিঠু সপ্তাহ

ঝিনাইদহের বিখ্যাত মানুষ ও প্রসিদ্ধ স্থানগুলো ভিডিও চিত্রের মাধ্যমে গানটি ফুটিয়ে তোলা হয়েছে নিপুণভাবে। গানটি ঝিনাইদহ জেলা প্রশাসন ও জাহেদী ফাউন্ডেশনের উদ্দের্গ্যে গানটি তৈরি হয়েছে।

এ সম্পর্কে শফিক তুহিন বলেন, ‘আমার জন্মস্থান চুয়াডাঙ্গার মাটি ছুঁয়ে থাকা ঐতিহাসিক ও সমৃদ্ধ জনপদ হলো পাশের ঝিনাইদহ জেলা। জেলা প্রশাসন ও জাহেদী ফাউন্ডেশনের উদ্দ্যোগে আমার কথা ও সুরে ঝিনাইদহের বিখ্যাত মানুষ ও প্রসিদ্ধ স্থানগুলো ভিডিও চিত্রের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে নিপুণভাবে। গানটি শুনলে শস্য শ্যামল ফসলে ভরা গ্রাম বাংলার ছবি চোখে ফুটে উঠবে। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।’

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।