ধ্রুব মিউজিক স্টেশনে আরিফুল ইসলাম মিঠু সপ্তাহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪১ এএম, ০৬ এপ্রিল ২০২৩

প্রতিষ্ঠার পর থেকেই ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) শুদ্ধ বাংলা গানকে বিশ্বজুড়ে তুলে ধরার জন্য কাজ করে যাচ্ছে। হাতে নিয়েছে একের পর ব্যতিক্রমী সব উদ্যোগ।

এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি ‘শুদ্ধ বাংলা গানের মিছিল’ স্লোগান নিয়ে এবার আয়োজন করছে প্রখ্যাত সংগীতশিল্পী আরিফুল ইসলাম মিঠুর ছয়টি গান নিয়ে ‘আরিফুল ইসলাম মিঠু সপ্তাহ’।

আরও পড়ুন: বঙ্গবাজারের পোড়া লুঙ্গি এক লাখ টাকায় কিনলেন তাহসান

ছয় দিনে ছয় গান। টানা ছয় দিন ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) তাদের ইউটিউব চ্যানেল প্রকাশ করবে আরফিুল ইসলাম মিঠুর ছয়টি গান-ভিডিও। গানগুলো হলো, ‘আজও ভুলিনি তোমায়’, ‘এ মনেরই যত রঙিন স্বপ্নে’, ‘এখনও কি মেঘে ভেজে হাত’, ‘এখন কত রাত’, ‘মনের কথা থাকনা মনে’ ও ‘সুন্দর তুমি তাই’।

jagonews24

আরও পড়ুন: রবীন্দ্রসংগীত শিল্পী পাপিয়া সারোয়ার অসুস্থ, দিল্লিতে চিকিৎসাধীন

গানগুলোর ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। ৮ এপ্রিল শনিবার থেকে ১৩ এপ্রিল বৃহস্পতিবার পর্যন্ত চলবে এই আরিফুল ইসলাম মিঠু সপ্তাহ।

এ প্রসঙ্গে আরিফুল ইসলাম মিঠু বলেন, আমি আপ্লুত। সত্যি কথা বলতে যখন শুনলাম আমার গানগুলো নিয়ে ধ্রুব মিউজিক স্টেশন এমন একটি ব্যতিক্রমী আয়োজন করতে যাচ্ছে তখন থেকেই অন্যরকম এক আনন্দ অনুভব করছি। সেই সঙ্গে নিজেকে নিয়ে নিজের গর্ব হচ্ছে। ধ্রুব দা’কে অশেষ ধন্যবাদ। আমি আশা করছি আমার শ্রোতাদের গানগুলো হৃদয় ছুঁয়ে যাবে।

এমআই/এমএমএফ/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।