নতুন প্রেমে বিপাশা


প্রকাশিত: ০৪:২১ এএম, ০৬ ডিসেম্বর ২০১৪

জন আব্রাহামের সঙ্গে সাত বছরের সম্পর্কে ভেঙ্গে যাওয়ার পর, হরমন বাবেজার সঙ্গে সম্পর্কের নতুন ভিত্ত তৈরি করছিলেন বলিউডের হট কুইন বিপাশা বসু।

টুইট করে ভক্তদের জানিয়েছিলেন, তাঁর ও হরমনের সম্পর্কের কথা। কানে এও শোনা গিয়েছিল  তাঁদের নাকি এনগেজমেন্টও হয়ে গেছে। কিন্তু বেশ কিছুদিন হল তাঁদের সম্পর্কে মধ্যে এন্ট্রি হয়েছে বিদেশী মডেল ওয়াগার। যে কারণে আরও একবার ভেঙ্গে গেল বিপাশার প্রণয় সম্পর্ক।

তবে বলিউডের এই মোস্ট সেক্সিয়েস্ট ওম্যানের জীবনে পুরুষের অভাব নেই। নতুন করে আবার তিনি সন্ধান পেয়ে গেছেন তাঁর মনের মানুষটির। জনপ্রিয় টিভি স্টার করণ গ্রোভারের প্রেমে মজেছেন এই বঙ্গ ললনা। সম্প্রতি জুহুতে একসঙ্গে ঘুরতে দেখা গেছে এই দুই তারকাকে।

কিছুদিন আগে সংবাদমাধ্যমের দেওয়া এক সাক্ষাৎকারে  করণের বন্ধুত্বের কথা স্বীকার করেছেন বিপাশা। তবে বলিউডের বন্ধুত্বের আড়ালে প্রেমের গল্প তো কম নেই। তাই এখন এটাই দেখার এরা ‘শুধু বন্ধু’ নাকি আরও অনেক কিছু।

ভূষণ প্যাটেলের ভৌতিক সিনেমা ‘অ্যালোন’-এ কাজ করতে দেখা যাবে করণ ও বিপাশাকে। ২০১৫ সালের ১৬ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।