টলিউডের চলচ্চিত্রে হাবিবের গান


প্রকাশিত: ১০:১৫ এএম, ২৮ জুন ২০১৪

ব্যাতিক্রমধর্মী গানের উপস্থাপনায় নতুন প্রজন্মের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের গান। এবার দেশের সীমানা ছাড়িয়ে জনপ্রিয় এই সঙ্গীতশিল্পীর গান ঠাই পেয়েছে টলিউডের চলচ্চিত্রে। কলকাতার আলোচিত সিনেমা প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস-এর ‘বিন্দাস’ ছবিতে হাবিবের ‘তোমাকে ছেড়ে আমি’ শিরোনামের গানটি ব্যবহার করা হবে। এরি মধ্যে ইউটিউবে গানটির আংশিক অংশ ছাড়া হয়েছে।

হাবিব জানান, এটা আমার জন্য খুব ভালো একটি অভিজ্ঞতা। ‘তোমাকে ছেড়ে আমি’ আমার ফিচার করা ‘পাঞ্জাবিওয়ালা’ অ্যালবামের গান ছিল। গত মাসে কলকাতা গিয়েছিলাম ছবির জন্য গানটিতে নতুন করে কণ্ঠ দিতে। ছবিটির প্রচারণার কাজে জুলাইর প্রথম সপ্তাহে কলকাতা যাচ্ছি আমি। ‘তোমাকে ছেড়ে আমি’ গানটির কথা লিখেছেন এসএ হক অলিক।

এদিকে ‘বিন্দাস’ ছবিটি আগামী রোজার ঈদে মুক্তি দেওয়া হবে। রাজিব বিশ্বাস পরিচালিত এ ছবিতে অভিনয় করেছেন দেব, শ্রাবন্তী, সায়ন্তীকা প্রমুখ। ‘তোমাকে ছেড়ে আমি’ কলকাতার রূপালি পর্দায় হাবিবের গাওয়া প্রথম গান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।