ঈদে আসছে যায়ান আবেদিনের ‘বলছি মেয়ে শোনো’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ১৪ মার্চ ২০২৩

নতুন প্রজন্মের সংগীতশিল্পী যায়ান আবেদিন ‘বলছি মেয়ে শোন’ শিরোনামের একটি গান শ্রোতাদের উপহার দিতে যাচ্ছেন। এস কে দিপের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন পিয়াস দাশ।

আরও পড়ুন: সুলতান-বৃষ্টির কণ্ঠে জুবায়ের চৌধুরীর ‘রাঙা পরী’

এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটি আসছে ঈদ উপলক্ষে ‘টি-মিউজিক স্টেশন’- এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। এ প্রসঙ্গে শিল্পী যায়ান আবেদিন বলেন, ‘গানটি বেশ সুন্দর। এটিতে একজন মানুষের প্রতি অঘাত ও ভালোবাসার বিভিন্ন রূপ প্রকাশ করা হয়েছে। আশা করি গানটি শ্রোতাপ্রিয় হবে।’

jagonews24

আরও পড়ুন: গান গেয়ে জাবি মাতালেন অঞ্জন দত্ত

গানটির প্রযোজক কার্তিক শীল বলেন তরুণ সংগীতশিল্পী যায়ান আবেদীনের গান সবসময় ভালো লেগেছে তাই তাকে নিয়ে বেশ কিছু গান আমরা করছি। এর আগে দুটো গান করেছি। যাতে শ্রোতাদের কাছে ইতিবাচক বেশ সাড়া পেয়েছি। সামনে আরও কিছু গান নিয়ে কাজ করতে যাচ্ছি তার সঙ্গে। আমরা আশা করছি ‘বলছি মেয়ে শোন’ গানটিও শ্রোতারা সুন্দরভাবে গ্রহণ করবেন। উল্লেখ্য, চ্যানেল আই সেরাকণ্ঠ থেকে উঠে এসেছেন তরুণ সংগীতশিল্পী যায়ান আবেদিন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।