ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত হীরা, ফের সম্পাদক সাগর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫২ পিএম, ১০ মার্চ ২০২৩

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ‘ডিরেক্টরস গিল্ড’ সভাপতি নির্বাচিত হয়েছেন অনন্ত হীরা। সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন কামরুজ্জামান সাগর।

শুক্রবার (১০ মার্চ) সকাল ১০টা থেকে শিল্পকলা একাডেমিতে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল পাঁচটা পর্যন্ত। এতে প্রতিদ্বন্দ্বিতা করে এসএ হক অলিক-ফরিদুল হাসান ও অনন্ত হিরা-সাগর প্যানেল।

নির্বাচনে সহ-সভাপতি পদে কায়সার আহমেদ, মনোজ সেন গুপ্ত ও আশরাফুল আলম রন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রাশেদা আক্তার লাজুক ও ফিরোজ খান, সাংগঠনিক সম্পাদক পদে শামীম রেজা জুয়েল (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), অর্থসম্পাদক আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভবিষয়ক সম্পাদক পদে শুভ্র খান, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে সবুজ খান, আইন ও কল্যাণবিষয়ক সম্পাদক পদে তারিক মুহাম্মদ হাসান, দপ্তরসম্পাদক পদে সাইদুর রহমান নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সাতজন। তারা হলেন— এসএম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ, ফিরোজ আহমেদ দুলাল, শাহীন মাহমুদ ও সৈয়দ আওলাদ।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।