নতুন দুই সিনেমায় রুবিনা আলমগীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৯ পিএম, ১০ মার্চ ২০২৩

‘ফুলজান’ ও ‘শেষ কথা’ নামের দুটি নতুন সিনেমার কাজ শেষ করলেন মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী রুবিনা আলমগীর। সিনেমা দুটির আইটেম গার্ল চরিত্রে পারফর্ম করে প্রশংসা কুড়িয়েছেন গ্ল্যামারাস এই অভিনেত্রী।

সিনেমা দুটির পরিচালকরা রুবিনা আলমগীরের পারফর্মেন্সের ব্যাপক প্রশংসা করেছেন। উভয় পরিচালক বলেন, পারফর্মেন্সের শৈল্পিকতায় সিনেমায় নায়িকাদের চেয়েও এগিয়ে আছেন রুবিনা আলমগীর। ঠিক সময়ে সেটে আসা ও বিনয়ী ব্যবহারের কারণে এই গ্ল্যামারগার্ল নিজের ক্যারিয়ারকে অল্প সময়েই সাফল্যের শিখরে উন্নীত করতে সক্ষম হবেন বলে জানালেন সিনেমা দুটির ইউনিটের সংশ্লিষ্টরা।

আরও পড়ুন: দেবাশীষের নতুন সিনেমায় বুবলীর নায়ক রোশান

এই দুই সিনেমাসহ মুক্তির অপেক্ষায় ‘পাহাড়ী মেয়ে’ ও ‘বাজি’ নামের দুটি সিনেমাতে রুবিনাকে দেখা যাবে। সিনেমাগুলোর তিনটি আইটেম গার্ল চরিত্রে কাজ করেছেন প্রতিশ্রুতিশীল এই অভিনেত্রী।

আরও পড়ুন: এভাবে বাবা-ছেলে একসাথে দাঁড়ানো হবে না: জায়েদ খান

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে রুবিনা আলমগীরের লেখা ও নিজ কণ্ঠে গাওয়া ১টি মৌলিক গানসহ ৫টি মিউজিক ভিডিও। অন্যদিকে মঞ্চেও নিয়মিত কাজ করছেন প্রতিশ্রুতিশীল এই শিল্পী।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।