শাহারিয়া হাসান শুভর নতুন মিউজিক্যাল ফিল্ম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ০৭ মার্চ ২০২৩

তরুণ নির্মাতা শাহারিয়া হাসান শুভ। সম্প্রতি তিনি নির্মাণ করেছেন একটি মিউজিক্যাল ফিল্ম। টিএমএল মিউজিকের ব্যানারে নির্মিত ‘মানতে পারি না’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ পেয়েছে।

মৌমিতার কথায় গানটির সংগীত আয়োজন করেছেন টিএমএল নিজেই। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হয়েছেন টিএমএল। তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী সাদিয়া মাহি। এই মিউজিক্যাল ফিল্মটির চিত্রগ্রহণে ছিলেন রয় সন্দীপ।

আরও পড়ুন: বেলাল খানের সুরে নচিকেতার নতুন গান

মিউজিক্যাল ফিল্ম নিয়ে বেশ উচ্ছ্বসিত নির্মাতা শুভ। তিনি বলেন, দর্শকরা মিউজিক্যাল ফিল্ম একটি আলাদা নতুন কিছু দেখতে পাবে, যেটা আগে কখনো দেখেনি। মৌলিক গল্পে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির গল্প, কস্টিউম, আর্ট, লোকেশন, মেকিং ও গান সবকিছু মিলিয়ে একটা ভিন্নমাত্রা যোগ করবে এবং মানুষের মনে কাজটি অনেক দিন গেঁথে থাকবে।’

jagonews24

আরও পড়ুন: বেলাল খানের সুরে নচিকেতার নতুন গান

দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন শাহারিয়া হাসান শুভ। এর আগে গায়ক মুহিন খানের নতুন গান ‘ভ্যালেন্টাইন’ নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন শুভ। শামীমুর রহমানের কথায় গানটির সংগীত আয়োজন করেছেন মুহিন নিজেই। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হয়েছেন মুহিন। তার সঙ্গে জুটি বেঁধেছেন কনিকা। তাছাড়াও এবছর তিন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’-এর সহকারী পরিচালক ছিলেন তরুণ এই নির্মাতা।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।