হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ০২ মার্চ ২০২৩

বলিউড তারকা সুস্মিতা সেন হৃদরোগে আক্রান্ত। অভিনেত্রী নিজেই তার ইনসটাগ্রাম পোস্টে বাবার সঙ্গে ছবি পোস্ট করে এই খবর জানিয়েছেন। ‘হিন্দুস্তান টাইমস’-এ প্রকাশিত খবরে এমন তথ্য জানা গেছে।

দুদিন আগে গুরুতর হার্ট অ্য়াটাক হয় সুস্মিতা সেনের। তার অবস্থা এতটাই খারাপ যে, সঙ্গে সঙ্গে অ্যাঞ্জিওপ্লাস্টিও করা হয়। তবে এখন তিনি অনেকটাই সুস্থ।

আরও পড়ুন: যেসব কারণে তুমুল আলোচিত সুস্মিতা সেন

সুস্মিতা সেন নিজের ইনসটাগ্রাম পোস্টে লিখেছেন, আপনার হৃদয়কে খুশি ও সাহসী রাখুন এবং এটি আপনার পাশে দাঁড়াবে যখন আপনার সবচেয়ে বেশি প্রয়োজন। কয়েকদিন আগে আমি হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছিলাম। অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ কথা, আমার কার্ডিওলজিস্ট নিশ্চিত করেছেন যে, আমার হৃদয় অনেক বড়।

 
 
 
View this post on Instagram

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

নিজের অসুস্থতা নিয়ে সুস্মিতা আরও লেখেন, এ অবস্থায় যারা আমার পাশে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ। এই পোস্টটি শুধু আমার শুভাকাঙ্ক্ষী এবং প্রিয়জনদের সুসংবাদ সম্পর্কে অবহিত রাখার জন্য। আমার এটাও বলার আছে যে, সব ঠিক আছে এবং আমি আবার কিছু জীবনে সব কিছুর জন্য প্রস্তুত!

সুস্মিতা সেনের অসুস্থতার খবর প্রকাশের সঙ্গে সঙ্গে ভক্ত-অনুরাগীরা তার জন্য শুভ কামনা জানিয়েছেন। পাশাপাশি ভক্তরা সুস্মিতার দ্রুত সুস্থতাও কামনা করেছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।