শাহরুখের স্ত্রী গৌরীর বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গের অভিযোগ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ০২ মার্চ ২০২৩

বলিউড বাদশা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে বিশ্বাস ভঙ্গের অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয়েছে। বুধবার (১ মার্চ) ভারতের লখনউয়ের সুশান্ত গল্ফ সিটি পুলিশ স্টেশনে গৌরী খানসহ মোট তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

এফআইআর-এ অন্তর্ভুক্ত অপর দুজন হলেন ‘তুলসিয়ানি গ্রুপ’-এর ম্যানেজিং ডিরেক্টর অনিল তুলসিয়ানি ও ডিরেক্টর মহেশ তুলসিয়ানি।

আরও পড়ুন: মেয়ের জড়তা কাটিয়ে দিলেন গৌরি খান

গৌরী খান ও দুই প্রোমোটারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন মুম্বাইয়ের বাসিন্দা কীরিট জসওয়ান্ত শাহ। তার অভিযোগ ২০১৫ সালে ‘তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপার্স’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন গৌরী খান। তিনি এফআইআর-এ উল্লেখ করেছেন, ‘ওই বছরই আমি সংস্থার সুশান্ত গল্ফ সিটির অফিসে যাই এবং সংস্থার ডিরেক্টরের সঙ্গে দেখা করি এবং ৮৬ লাখ রুপির একটি ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিই।’

আরও পড়ুন: শাহরুখকে ডিভোর্স দিতে চেয়েছিলেন গৌরি খান

জসওয়ান্ত শাহের অভিযোগ, ‘আমাকে বলা হয়েছিল যে ২০১৬ সালে ফ্ল্যাটের চাবি আমাকে দিয়ে দেওয়া হবে। সেই থেকে অনেকটা সময় কেটে গেছে এবং আমি এখনো ফ্ল্যাট পাইনি। পরে বুঝতে পারছি যে ফ্ল্যাট আমার কেনার কথা ছিল তার চুক্তিপত্র অন্য একজনকে দিয়ে দেওয়া হয়েছে সংস্থার পক্ষ থেকেই।’

গৌরী খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৯ ধারার (বিশ্বাস ভঙ্গের অভিযোগ) অধীনে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগে মুম্বাইয়ের বাসিন্দা কীরিট জসওয়ান্ত শাহ দাবি করেছেন তিনি ব্র্যান্ড অ্যাম্বাসাডর গৌরী খানকে দেখে অনুপ্রাণিত হয়েই ফ্ল্যাট কেনেন ওই সংস্থা মারফত।

jagonews24

আরও পড়ুন: শাহরুখ পত্নী গৌরি খান

কিং খান মাঝেমাঝেই টুইটারে হাজির হন তার অনুরাগীদের সঙ্গে ‘আস্ক এসআরকে’ পর্ব নিয়ে। সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে-তেও নিজের ফ্যানেদের জন্য সময় বের করেছিলেন কিং খান।

সেখানেই একজন প্রশ্ন করেন, ‘গৌরী ম্যামকে ভ্যালেন্টাইন্স ডে-তে প্রথম কী উপহার দিয়েছিলেন?’ এর উত্তরেই জানা যায় এক বিশেষ উপহারের কথা। ভালোবেসেছিলেন যাকে, তার হাতই শক্ত করে ধরে রয়েছেন আজও। শাহরুখ খানের সঙ্গে ওতপ্রোতভাবে নাম জড়িয়ে আছে গৌরী খানের। স্ত্রীকে প্রথম ভ্যালেন্টাইন্স ডে-তে কী উপহার দিয়েছিলেন কিং খান, জানেন? এই প্রশ্ন শাহরুখকে যখন করা হয় তখন তিনি বলেছিলেন, ‘যদি আমি সঠিকভাবে মনে করতে পারি, এখন প্রায় ৩৪ বছর হয়ে গেছে না? - এক জোড়া গোলাপী প্লাস্টিকের দুল দিয়েছিলাম মনে হয়।’

শাহরুখ খান ও গৌরী খানের প্রেমকাহিনি কোনো বলিউড সিনেমার গল্পের চেয়ে কম নয়। দিল্লিতে খুব অল্প বয়সেই আলাপ হয়েছিল তাদের। তখন কে ভেবেছিল যে একদিন এই শাহরুখ খানই বিশ্বব্যাপী সুপারস্টার হয়ে উঠবেন! বাগদানের ৬ বছর পর ১৯৯১ সালে বিয়ে তারা বিয়ে করেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।