জমকালো সাংস্কৃতিক আয়োজনে কৃষি অ্যাওয়ার্ড

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৩

কৃষির অগ্রগতিতে যারা অসামান্য অবদান রেখেছেন, সেই কৃষকদের সম্মাননা জানানোর লক্ষ্যে তৃতীয়বারের মতো আয়োজিত হয়েছে এসিআই দীপ্ত কৃষি অ্যাওয়ার্ড ২০২২।

রোববার (১৯ ফেব্রুয়ারি) ২০২৩ জমকালো আয়োজনের মাধ্যমে সারাদেশ থেকে কৃষি সংশ্লিষ্ট ১০টি বিভাগে মোট ১০ জনকে সম্মাননা প্রদান করা হয়।

অভিনেতা সাজু খাদেম ও অভিনেত্রী নাদিয়া আহমেদ উপস্থাপনায় এ জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন, নৃত্য শিল্পী প্রেমা ও তার দল। এছাড়াও ফোক গান পরিবেশন করেছেন লায়লা।

অনুষ্ঠানটি দীপ্ত টিভিতে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় সম্প্রচার করা হবে।

jagonews24

আরও পড়ুন: ১৯ ক্যাটাগরিতে দেওয়া হলো দীপ্ত টিভি সম্মাননা

১০টি ক্যাটাগরিতে মনোনীত ব্যক্তি/প্রতিষ্ঠান থেকে সেরা কৃষি উদ্যোক্তা পুরুষ মো: এমরান হোসেন, সেরা কৃষি উদ্যোক্তা নারী তানিয়া পারভীন, সেরা মাঠ ফসল উৎপাদনকারী কৃষক মো: আক্কাচ খাঁন, সেরা গুছ কৃষি/সমবায় কৃষি বড়হাট ময়নামতি কৃষক দল, সেরা কৃষি উদ্ভাবক মো: মাসুদ রানা সহকারী অধ্যাপক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, সেরা ফলবাগানী মো: মফিজুর রহমান, সেরা গবাদি পশুর খামারি নাহার ডেইরি লিমিটেড, সেরা পোল্ট্রি খামারি মো: তোফাজ্জল হোসেন, সেরা সবজিচাষী মো: আবুল ফজল, সেরা মৎস্যচাষী মালতি গাইন।

কৃষকদের সম্মাননা প্রদান করেছেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, বন পরিবেশ ও জলবায়ু মন্ত্রী জনাব শাহাব উদ্দিন, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী জনাব তাজুল ইসলাম, নেদারল্যান্ডের রাষ্ট্রদূত এ্যানি ভেন লিওয়েন এবং কৃষি সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মহা পরিচালকগণ। কৃষকদের সনদ, ক্রেস্ট, এক লক্ষ টাকা করে সম্মাননা এবং এসিআই এর পক্ষ থেকে গিফট প্রদান করা হয়েছে।

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।