জোড়া লাগলো আরফিন রুমির সংসার


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০১৬

তারকাদের ঘরের আরেক নাম তাসের ঘর। এই ভাঙে আবার এই গড়ে। ভাঙার গড়ার এই খেলায় নতুন ঘটনার যোগ করলেন জনপ্রিয় সংগীত শিল্পী আরফিন রুমি। তার দ্বিতীয় স্ত্রী কামরুন্নেসার সঙ্গে ছাড়াছাড়ির পর আবার সেটি জোড়া লাগালেন তিনি।

গেল ৩১ জানুয়ারি কামরুন্নেসাকে ডিভোর্স দেন রুমি। কিন্তু মাস পেরুতে না পেরুতেই আবারো তাকে ঘরে ফিরিয়ে আনলেন। জাগো নিউজকে রুমি জানান, ইতোমধ্যে তালাকনামা প্রত্যাহার করে নিয়েছি। সবার দোয়ায় আমাদের সংসার জোড়া লেগেছে। শুক্রবার থেকে আমরা আবার নতুনভাবে সংসার জীবন শুরু করেছি। সবাই দোয়া করবেন।’

রুমি আরো বলেন, ‘সংসার জীবনে ভুল বোঝাবুঝি হতেই পারে। আমরা দু’জনে নিজেদের ভুল শুধরে নিয়ে নতুন করে জীবন শুরু করেছি। তাছাড়া আমরা এখন আমাদের ছেলের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েই এগুচ্ছি।’

উল্লেখ্য, ২০১২ সালে আমেরিকাতে স্টেজ শো করতে গিয়ে কামরুন্নেসার সঙ্গে পরিচয় হয় রুমির। এরপর চোখাচোখি। তারপর প্রেম ও বিয়ে। বিয়ের বছর খানেকের মাথায় রুমি-কামরুন্নেসার কোলজুড়ে আসে এক পুত্র সন্তান।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।