সৌরভ গাঙ্গুলীর মুখোমুখি রুনা লায়লা


প্রকাশিত: ১১:৪২ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৬

উপমহাদেশের কিংবদন্তী সংগীত শিল্পী রুনা লায়লা। অন্যদিকে ক্রিকেট বিশ্বে তারকা ক্রিকেটারদের মধ্যে অন্যতম সৌরভ গাঙ্গুলী। এবার দুই ভুবনের এ দুই তারকা মুখোমুখি হতে হচ্ছেন।  

সৌরভ গাঙ্গুলীর উপস্থাপনায় কলকাতার জি বাংলা চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ‘দাদাগিরি’তে অংশ নিতে যাচ্ছেন রুনা লায়লা। সেখানেই তারা মুখোমুখি হবেন।  

জানা গেছে, দাদাগিরির একটি বিশেষ পর্বে অংশ নিবেন সুরের পাখি রুনা লায়লা। পাশাপাশি ভারতের খ্যাতিমান কণ্ঠশিল্পী আরতি মুখোপাধ্যায় ও রেখা ভরদ্বাজেরও উপস্থিত থাকবেন। এছাড়া কুমার শানুরও থাকার সম্ভাবনা রয়েছে।

এদিকে, দাদাগিরিতে অংশ নিতে আগামী ২৯ ফেব্রুয়ারি কলকাতায় যাচ্ছেন রুনা। পর্বটির দৃশ্যায়ন হবে ১ মার্চ। এর পরদিন রুনা লায়লার ঢাকায়  ফেরার কথা রয়েছে।

এ প্রসঙ্গে রুনা লায়লা জানিয়েছেন, আমি সৌরভ গাঙ্গুলীর  সঞ্চালনায় দাদাগিরির একজন দর্শক। এই রিয়্যালিটি শো-টি আমি বেশ উপভোগ করি। সেখানে আমি নিজেই একটি পর্বে হাজির থাকবো এবং আমার মতো কয়েকজন গানের মানুষরাও থাকবেন জেনে আরও ভালো লাগছে।

উল্লেখ্য, এর আগে রুনা লায়লা কলকাতার জি বাংলার `সা-রে-গা-মা` এবং `মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার`-এ অতিথি হিসেবে উপস্থিত থাকলেও দাদাগিগিতে প্রথমবার হাজির হচ্ছেন।  

এনই/এএইচ/এবিএস  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।