সাইমন যখন হিজরা!


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৬

পরনে টুকটুকে লাল শাড়ী, আঁচল জুড়ে বাহারি ডিজাইনের নকশা, নাকে নথ, গলায় মুক্তার মালা, কপালে লাল টিপ, চোখের মেঘ বর্ণের কাজল, ঠোটে গোলাপি লিপস্টিক আর হাতের আঙুলে গোটা কয়েক আংটি সঙ্গে দুই হাতের কব্জিতে গিজগিজ করছে গোটা কয়েক লাল চুরি। দুই হাতে তালি দিচ্ছেন, চুটকি মারছেন, হেলে দুলে নেচেও বেড়াচ্ছেন। তার সঙ্গে গোটা কয়েক হিজরাও আছেন। তবে তিনি সবার সামনে।

বৃহস্পতিবার রাতে এমন দৃশ্য দেখা গেল এফডিসির কড়াই তলায়। দূর থেকে দেখে কিছু উপায় নেই। আগ্রহ নিয়ে এগিয়ে গিয়েই চোখ ছানাবড়া! এতক্ষণ যার বেশ ভূষার কথা বলা হচ্ছে তিনি আর কেউ নন, ঢাকাই ছবির হালের ক্রেজ চিত্রনায়ক সাইমন সাদিক।  

Symon

কিন্তু হিজরা সেজেছেন কেন? সাইমন বললেন, আমার অভিনীত `মায়াবিনী` ছবির গল্পের প্রয়োজনেই হিজরা সাজতে হয়েছে।

ছবিতে হিজরা চরিত্রে অভিনয় করছেন? সাইমন বলেন, এ ছবিতে দর্শকরা আমাকে বহুরূপী চরিত্রে দেখতে পাবেন। তার মধ্যে হিজরা চরিত্রটি অন্যতম।

তিনি আরো বলেন, এ বছরের শুরুতেই মায়াবিনী ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্পটি বেশ চমৎকার। এক কথায় দর্শককে আকৃষ্ট করার মত গল্প। আশা করি সবার ভালো লাগবে।

মায়াবিনী ছবিটি পরিচালনা করছেন আকাশ আচার্য্য। ছবিতে সাইমনের বিপরীতে নায়িকা থাকছেন আইরিন। এছাড়া অন্যান্য অভিনয় শিল্পীদের মধ্যে রয়েছেন কাজী হায়াত, অমিত হাসান, সিবা শানু প্রমুখ।  

এদিকে, চলতি বছর সাইমন অভিনীত ‘মাটির পরী’ এবং ‘পুড়ে যায় মন’ ছবি দুটি মুক্তি পেয়েছে। রোমান্টক-কমেডি ঘরানার এ ছবি দুটির মাধ্যমে দর্শকমহলে বেশ প্রশংসিতও হয়েছেন তিনি।

এনই/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।