আফরোজা রুপার কণ্ঠে ‘এমন ভালোবাসব তোমায়’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২৩

গানের তীর্থভূমি নেত্রকোনার মেয়ে আফরোজা রুপা। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী। ছোট থেকেই গান শিখছেন। গানের হাতেখড়ি মায়ের কাছে তিন বছর বয়সে। নেত্রকোনার অতীন্দ্র চন্দ্র দাস, জুলফিকার আলী শাহীন এবং স্বপন সরকারের কাছে গান শিখেছেন। শাস্ত্রীয় সঙ্গীতে হাতেখড়ি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সঙ্গীত আচার্য ডক্টর আলী এফএম রেজওয়ানের কাছে। ছায়ানটেও শাস্ত্রীয় সঙ্গীতে শিখেছেন। শাস্ত্রীয় সংগীতের পাশাপাশি সব ধরণের রুচিসম্মত গান করতে চান তিনি। তবে শাস্ত্রীয় সঙ্গীতই তার কাছে মুখ্য।

সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ পেয়েছে তার নতুন গান ‘এমন ভালোবাসব তোমায়’ শিরোনামের নতুন গান ভিডিও। লুৎফর হাসানের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন সান সায়েক। গানটির ভিডিও নির্মাণে ছিলেন শুভব্রত সরকার।

এমন ভালোবাসব তোমায়, গানটি নিয়ে রুপা বলেন, গানের কথা, সুর, সংগীতের সব শাখায় দারুণ লাগায় আমি এই গানটা গাইতে আগ্রহী হই এবং গান প্রকাশের পর সবার কাছে যে এত রেসপন্স পাব, আমি এতটা ভাবি নাই। কৃতজ্ঞতা জানাই গান সংশ্লিষ্ট সবার প্রতি, বিশেষ করে ধ্রুব দাদার প্রতি আমার ঋণের শেষ নেই। গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শকদের সাড়ায় আমি অভিভূত।

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপএ।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।