চঞ্চল চৌধুরীকে চমকে দিলেন অমিতাভ বচ্চন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ১১ জানুয়ারি ২০২৩

উপমহাদেশের কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করতে যাচ্ছেন কলকাতার খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি। এ সিনেমার নাম ‘পদাতিক’। এই সিনেমায় মৃণাল সেনের চরিত্রে রূপ দান করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

আরও পড়ুন: শাহরুখের সঙ্গে চঞ্চল চৌধুরী

সিনেমাটির ফার্স্টলুক পোস্টার এরই মধ্যে প্রকাশিত হয়েছে। যেখানে মৃণাল সেনের চরিত্রে দেখা গেছে চঞ্চল চৌধুরীকে। পোস্টারে দেখা যাচ্ছে, মহাসড়কের মধ্যে এক হাতে ভর দিয়ে কিছুটা কাত হয়ে বসে আছেন চঞ্চল। তিনি তাকিয়ে আছেন পেছনের দিকে।

আরও পড়ুন: মৃণাল সেনের বায়োপিকে চঞ্চল চৌধুরী

বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চন সেই পোস্টার শেয়ার করে শুভকামনা জানিয়েছেন। আজ (১১ জানুয়ারি) সকালে তার ফেসবুক পেজ ও ইন্সটাগ্রামে পোস্টারটি ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন বলিউড শাহেন শাহ।

পোস্টার শেয়ার করে ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘সব সময় শুভকামনা’। পোস্টে তিনি সিনেমার নাম, চঞ্চল চৌধুরী ও সৃজিত মুখার্জিকে হ্যাশট্যাগ করেছেন।

‘পদাতিক’ সিনেমায় মৃণালের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করবেন কলকাতার অভিনেত্রী মনামী ঘোষ। জানা গেছে, আসছে ১৪ মে মৃণাল সেনের শততম জন্মবার্ষিকী উপলক্ষে ‘পদাতিক’ মুক্তি দেওয়া হবে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।