হাতে ব্যান্ডেজ, রক্তের দাগ, কী হয়েছে পরীমনির?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২১ এএম, ০১ জানুয়ারি ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি ২০২২ সালের শেষ দিনে ফেসবুকে এক স্ট্যাটাসে ইঙ্গিত দিয়েছেন যে, স্বামী রাজের সঙ্গে তার সংসারের ইতি টানছেন। পাশাপাশি শনিবার (৩১ ডিসেম্বর) তিনি গণমাধ্যমকে আরও জানান, শিগগির রাজকে ডিভোর্স লেটার দেবেন।

কিন্তু শনিবার দিনগত রাতে পরী জানিয়েছিলেন স্বস্তির সংবাদ। তিনি মান-অভিমান ভুলে আবারও রাজের সঙ্গে আছেন বলেই প্রকাশ করেন।

jagonews24

কিন্তু এর কয়েক ঘণ্টা পরই ফেসবুকে তিনি নতুন একটি পোস্ট দেন। এর সঙ্গে দুটি ছবিও শেয়ার করেছেন পরী। এ ছবিতে দেখা যায়, পরীর বাসার বিছানা ও বালিশ রক্তমাখা অবস্থায়। পরীমনি ছবি দুটি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং....’

jagonews24

আজ (১ জানুয়ারি) সকাল ৬টায় পরীমনির পোস্ট করা ছবি দুটি নতুন করে নতুন জটিলতার আভাস দিচ্ছে বলে মনে হচ্ছে। কী হয়েছে পরীর? তার ভক্ত-অনুরাগীরা জানতে চাইছেন। স্বামী রাজের সঙ্গে আবার কোনো ঝামেলায় জড়িয়েছেন তিনি? এ কারণেই কী মারামারির ঘটনা ঘটেছে? না অন্যকিছু? পরী তার স্ট্যাটাসে সংবাদ সম্মেলনের কথা বললেও কখন সংবাদ সম্মেলন হবে সে বিষয়ে বিস্তারিত পরিষ্কার করেননি।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।