মুক্তিযুদ্ধের গল্পে আরশ খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ১৫ ডিসেম্বর ২০২২

‘মঞ্চে অনেকবার মুক্তিযুদ্ধভিত্তিক নাটকে কাজ করেছি। কিন্তু এই প্রথমবারের মতো টিভি নাটকে মুক্তিযুদ্ধের গল্পে আমাকে দেখা যাবে। নাটকে যখন শুটিং করছিলাম, তখন বারবার মনে হয়েছে ইতিহাসে পড়া সেই মহান ৭১ সালের অগ্নিঝরা দিনে আমি ফিরে গিয়েছি। এই নাটকে একটি দৃশ্যে মা যখন রান্না করছেন তখন আমি যুদ্ধে যাওয়ার জন্য মায়ের কাছ থেকে বিদায় নিচ্ছিলাম। তখন আমার মনে হচ্ছিল আমি সত্যি সত্যি যুদ্ধে যাচ্ছি। এ সময় শরীরের লোম দাঁড়িয়ে গিয়েছিল।’

জাগো নিউজকে মুক্তিযুদ্ধের একটি নাটকের শুটিংয়ের স্মৃতি কথা এভাবেই বলছিলেন ছোটপর্দার বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা আরশ খান।

তিনি আরও বলেন, ‘যেখানে সীমান্ত তোমার’ নাটকে আমি লেখক চরিত্রে অভিনয় করেছি। সেই লেখক সবসময় একা একা থাকতে পছন্দে করেন। কিন্তু তার জায়গা থেকে যুদ্ধে যাবে কি, যাবে না এই নিয়ে দোটানায় পরে যাই। এর মধ্যে আবার তার বিয়ে ঠিক হয়ে যায়।

jagonews24

সবকিছু মিলিয়ে কি করবে এই নিয়ে ফিকশনটা এগিয়ে যাবে। এই মুহূর্তে নাটকটির বিষয়ে আর কিছু বলতে চাইছি না।

নির্মাতা তুহিন হোসেন সর্ম্পকে আরশ খান বলেন, আমার দেখা সেরা নির্মাতাদের মধ্যে অন্যতম তিনি। তার সঙ্গে কাজ করতে গেলে নতুন কিছু শিখতে পারি।

সারওয়ার রেজা জিমির রচনায় এটি পরিচালনা করেছেন তুহিন হোসেন। এই নাটকে আরশ খানের সঙ্গে অভিনয় করছেন ছোটপর্দার সুদর্শনা অভিনেত্রী ফারিয়া শাহরিন। এটি ১৬ ডিসেম্বরের বিশেষ নাটক হিসেবে মাছরাঙা টিভিতে রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।