ভালোবাসার গল্প নিয়ে প্রাণ-ফ্রুটো লাভ এক্সপ্রেস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৬

এবারের ভালোবাসা দিবসকে ঘিরে প্রাণ-ফ্রুটোর সৌজন্যে ১০টি শর্টফিল্ম তৈরির জন্য কয়েক মাস ধরে ক্যাম্পেইন প্রোগ্রাম করে পপকর্নলাইভ.টিভি। প্রায় ৫ শতাধিক গল্পকারের মধ্য থেকে ১০টি সেরা গল্প বেছে নিয়ে নির্মাণ করা হয় এই শর্টফিল্মগুলো। বৃহস্পতিবার রাতে এ উপলক্ষে রাজধানীর একটি রেস্টুরেন্টে লাভ এক্সপ্রেস প্রোগ্রামের আয়োজন করা হয়।

pran-fruito
অনুষ্ঠানে বেশ কয়েকটি সফল ভালোবাসার জুটির অংশগ্রহণ ছাড়াও ছিল তারকাদের আড্ডা আর মজার সব অভিনয়। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে কাজ করেছে জাগোনিউজ২৪.কম ও আরটিভি। অনুষ্ঠানে নির্বাচিত ১০ জুটির মধ্যে ৬ জুটি অংশগ্রহণ করে। এদের মধ্যে থেকে ৩ জুটিকে পুরস্কৃত করা হয়।

pran-fruito
কৌতুক অভিনেতা সোলায়মান সুখন ও শান্তা ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে তৌসিফ, শবনম ফারিয়া, কাজী আসিফ, পিয়া বিপাসা, অন্তু, নাদিয়া নদী, ছাহির, শ্রাবণ্য ও এলভিনের মতো নাট্যতারকারা উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন popcornlive.tv এর সত্ত্বাধিকারী নাট্য পরিচালক রেদওয়ান রনি।

pran-fruito
রেদওয়ান রনি বলেন, প্রাণ-ফ্রুটো ফিল্ম নির্মাণের ক্ষেত্রে সব সময়ই সার্বিক সহযোগিতা করে আসছে। তাদের সহযোগিতায় এবারের বিশ্ব ভালোবাসা দিবসে ১০টি শর্টফিল্ম নির্মাণ করা সম্ভব হয়েছে। কাজটা মূলত প্রাণ-ফ্রুটর আগ্রহেই করা।

pran-fruito
তিনি আরো বলেন, অনেক কষ্ট করতে হয়েছে। আমাদের পুরো টিম চেষ্টা করেছে ভালো কিছু করার। popcornlive.tv তে এর প্রত্যেকটি ফিল্ম প্রচার করা হয়েছে। এখনো যে কেউ চাইলে অনলাইন এই টিভিতে ৫ মিনিটের এ ফিল্মগুলো দেখতে পারবেন। আশা করছি ‘প্রাণ-ফ্রুটো’ দর্শকপ্রিয় ও যুব সমাজের পছন্দের সব ফিল্ম নির্মাণের ক্ষেত্রে প্রাণের মতো কাজ করবে।

pran-fruito
এসময় উপস্থিত ছিলেন প্রাণের ক্যাটাগরি ম্যানেজার (ফ্রুটো) হাসিব কামরুল, প্রাণ-ফ্রুটোর ব্র্যান্ড ম্যানেজার আশফাক রবিন, হেড অব মার্কেটিং (প্রাণ বেভারেজ) আতিকুর রহমান প্রমুখ।

pran-fruito
প্রাণের ক্যাটাগরি ম্যানেজার (ফ্রুটো) হাসিব কামরুল বলেন, প্রাণ-ফ্রুটো সব সময়ই ভালোবাসাকে আগলে রাখার পক্ষে। আমরা প্রাণ-ফ্রুটোর মাধ্যমে চেষ্টা করছি ভালোবাসা ছড়িয়ে পড়ুক সবার মাঝে। যারাই ভালোবাসা নিয়ে ছোট ভালো গল্প লিখতে পারেন তাদের সেরা লেখা নিয়েই চেষ্টা থাকবে প্রতিবারই এমন আয়োজনের। অনুষ্ঠানের শেষ মুহূর্তে popcornlive.tv জন্মবার্ষিকীর কেকও কাটা হয়।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।