কঙ্গনার সঙ্গে অভিনয় করবেন না হৃতিক!


প্রকাশিত: ১০:০৪ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৬

বেশ ঠোঁট কাটা বলে দুর্নাম আছে বলিউড কুইন খ্যাত তারকা কঙ্গনা রানাউতের। একবার বি-টাউনের তিন খানকে নিয়ে বেসামাল কথা বলেছিলেন। এরপর থেকে তিন খানই কঙ্গনার সাথে অভিনয় করতে অাপত্তি করেছেন।

আরো অনেক নায়কই আছেন যারা এই নায়িকার সঙ্গে কাজ করতে আগ্রহবোধ করেন না। স্বভাবতই তাকে দেখা যায় নতুন কিংবা খানিকটা কম জনপ্রিয় নায়কদের বিপরীতে। আর নিজেও কৌশল করে পছন্দ করেন নারীকেন্দ্রিক ছবিগুলো; যেখানে তিনিই হবে ছবির পোস্টার।

তবে ভালো বন্ধুত্বের জন্য বরাবরই কঙ্গনার পাশে ছিলেন হৃত্কি রোশন। দুজনে ছবিও করেছেন। কিন্তু এবার সেই বন্ধুটিকেও হারালেন কঙ্গনা। হৃতিক সাফ জানিয়ে দিয়েছেন, আর কখনো তিনি কঙ্গনার সঙ্গে কাজ করবেন না!

এই খবরে শোরগোল পড়ে গেছে বলি পাড়ায়। অনেকেই বলছেন, প্রেম নিয়ে বিতর্ক উঠাতেই হৃতিক চটেছেন কঙ্গনার উপর। তাদের দাবি. কঙ্গনার প্রেমে পড়েই সংসার হারাতে হয়েছে হৃতিককে। একটু দেরীতে হলেও বলিউডের ‘গ্রিক গড’ সেটা আঁচ করতে পেরেছেন। আর সে জন্যই তিনি দূরে সরে থাকতে চান।

এদিকে নায়কেরা একে একে পাশ থেকে সরে যেতে থাকলে বলিউডের ‘কুইন’ হয়তো একটু অসুবিধায় পড়ে যাবেন- এমন মন্তব্যও করছেন অনেকে!

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।