গোপনে বিয়ে করলেন স্কারলেট


প্রকাশিত: ০৬:৫১ এএম, ০২ ডিসেম্বর ২০১৪

ভক্তদের চমকে দেয়ার জন্য কত কিছুই না তারকারা করে থাকেন। এরই মধ্যে সে চমক দেখালেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন।

গোপনে বিয়ের কাজ সেরে নিয়েই সবাইকে চমকে দিলেন তিনি। ফরাসি সংবাদিক রোমা দুঁরিয়ার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক জোহানসনের। বিয়ের আগেই চলতি বছরের সেপ্টেম্বরে তারা কন্যাসন্তানের বাবা-মা হন। এবার মেয়ে রোজের জন্মের কিছুদিন পরই বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন দু’জনে।

সম্প্রতি জোহানসনের হাতে সোনার আংটি দেখা গেলে বিয়ের বিষয়টি প্রমাণ হয়ে যায়। কিন্তু ৩০ বছর বয়সী এ অভিনেত্রী এখনও এ ব্যাপারটি আড়াল করেই চলেছেন। অবশ্য নিউ ইয়র্ক পোস্ট পত্রিকা তার বিয়ের খবর ফাঁস করে দিয়েছে।

তাদেরকে ঘনিষ্ঠ একটি সূত্রে জানা গেছে, স্বল্প পরিসরে হয়েছে এই বিয়ে। গোপনীয়তা বজায় রাখতে বিয়ের সানাই বাজার খবর কাউকে দিতে চাননি তারা। ফ্রান্সের প্যারিসে চুপিসারে বিয়ে করেছেন জোহানসন ও রোমা।

২০১২ সাল থেকে দু’জনের মাঝে প্রেমের সম্পর্ক। আর এ সম্পর্ক আরও গভীর হলে চলতি বছরের আগস্টে তাদের বাগদান সম্পন্ন হয়। আংটি বদল করেন। এটি জোহানসনের দ্বিতীয় বিয়ে। এর আগে কানাডিয়ান অভিনেতা রায়ান রিনোল্ডসকে বিয়ে করেছিলেন। ২০১১ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।