হাসপাতালে কিংবদন্তি অভিনেতা কমল হাসান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ২৪ নভেম্বর ২০২২

ভারতীয় দক্ষিণী সিনেমার সুপার স্টার ও কিংবদন্তিতুল্য অভিনেতা কমল হাসান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। প্রচণ্ড জ্বর নিয়ে তিনি হাসপাতালে গিয়েছিলেন বলে জানা গেছে। ‘বিক্রম’ খ্যাত এ অভিনেতা শুটিংয়ের কাজে হায়দরাবাদে গিয়েছিলেন। ‘দ্যা ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত সংবাদে এমন তথ্য জানা যায়।

কমল হাসান সেখানে শুটিংয়ের পাশাপাশি বেশ কিছু ইভেন্টেও অংশ নিয়েছিলেন। চেন্নাইয়ে ফেরার পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে যাওয়ার পরেই চিকিৎসকরা তাকে দ্রুত ভর্তি হওয়ার পরামর্শ দেন। বেশ কিছুদিন তাকে বিশ্রাম নেওয়ারও পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। ২৩ নভেম্বর চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে ভর্তি হন তিনি।

কমল হাসান বর্তমানে সেখানেই চিকিৎসা নিচ্ছেন। জানা গেছে, স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে যান কমল হাসান। হাসপাতাল সূত্রে জানা গেছে, আগামী কয়েকদিন তাকে সম্পূর্ণ বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

কমল হাসান ‘বিগ বস তামিল সিজন-৬’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। প্রথম থেকেই এই শোর সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। দক্ষিণে এই শো ভীষণ জনপ্রিয়। ২৩ নভেম্বর জ্বর হয় কমলের। শারীরিক অসুস্থতার কারণে দুর্বল হয়ে পড়েন তিনি। সম্পূর্ণ সুস্থ হতে তার কিছুদিন সময় লাগবে বলে জানা গেছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Kamal Haasan (@ikamalhaasan)

এদিকে কমল হাসানের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে তার ভক্ত অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। সতীর্থরাও কিংবদন্তি অভিনেতার আরোগ্য কামনা করছেন।

চলতি বছর এ অভিনেতার ‘বিক্রম’ ছবিটি মুক্তি পায়। এই সিনেমায় দুর্দান্ত একটি চরিত্রে তাকে দেখা যায়। ভারতের পদ্ম বিভূষণ পুরস্কার প্রাপ্ত অভিনেতা কমল হাসান একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক, লেখক এবং রাজনীতিক। দক্ষিণের অসংখ্য সিনেমার পাশাপাশি কাজ করেছেন বাংলা ছবিতেও।

১৯৭৭ সালের কবিতা সিনেমায় দেখা গিয়েছিল তাকে। এই সিনেমায় কমলের সঙ্গে অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক, মালা সিনহা, সন্ধ্যা রায়, অনিল চট্টোপাধ্যায়, শমিত ভঞ্জের মতো বিখ্যাত সব তারকারা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।