ধাক্কাধাক্কিতে মেয়ে আহত হওয়ায় ক্ষ্যাপা ঐশ্বরিয়া!


প্রকাশিত: ০৬:৫৫ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৬

পর্দায় ঐশ্বরিয়া রাই বচ্চন মানেই মোহনীয়-লাস্যময়ী নারী। কিন্তু বাস্তবে এবার দেখা মিলল অগ্নিমূর্তির অ্যাশকে। সম্প্রতি এক ফটোশুটে এমনটাই দেখা গেল।

জানা গেছে, মেয়ে আরাধ্যকে সঙ্গে নিয়ে সম্প্রতি ঐশ্বরিয়া গিয়েছিলেন এক ফটোশুটে। শুট শেষ করে নায়িকা মেয়েকে নিয়ে তার গাড়ির দিকে ফিরছিলেন। সবকিছু ঠিকই ছিলো। হঠাৎ একদল সাংবাদিক ও ফটো সাংবাদিক এসে মা-মেয়েকে জড়িয়ে ধরল। নিজেকে ক্লান্ত দাবি করে বিনয়ের সঙ্গে ঐশ্বরিয়া তাদের রাস্তা ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ জানান। মেয়ে সঙ্গে রয়েছে, সে কথাটাও বারবার বলতে থাকেন।

কিন্তু তার আবেদন তখন শোনার মতো অবস্থায় ছিলেন না সাংবাদিক আর ফটোগ্রাফাররা। অগত্যা গাড়ির দিকে দৌড় লাগান ঐশ্বরিয়া। এসময় কোলেই ছিলো আরাধ্যা। ভিড় ঠেলে যাবার সময় ধাক্কাধাক্কিতে আরাধ্য আহত হয়। তাই দেখে ভিষণ ক্ষেপে যান মা ঐশ্বরিয়া।

নায়িকার এমন আগুন রূপ দেখে সবাই একেবারে ‌‘থ’। কথায় বলে ‘মায়ের মন’। তা সেই মা বিশ্বজননীই হন আর ঐশ্বরিয়াই হন। সন্তান বিপদে পড়লে দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে ছুটে আসতে বাধ্য।

এই ঘটনায় বলিউডে সমালোচনা উঠেছে সাংবাদকর্মীদের কমনসেন্স নিয়ে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।