‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রথম গানেই বাজিমাত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ২৬ অক্টোবর ২০২২

নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। মুক্তির আগে এই সিনেমার অভিনেত্রী পরীমনির জন্মদিন উপলক্ষে প্রথম গানটি ২৫ অক্টোবর প্রকাশিত হয়েছে।

এরই মধ্যে গানটি দর্শক-শ্রোতা মহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। গানের সুর ও সংগীত আয়োজনসহ সিয়াম-পরীর খুনসুটি সবার নজর কাড়ছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান মাহমুদুল। শরিফ আলদ্বীনের কথায় ‘তুই কি আমায় ভালোবাসিস’ শিরোনামের এই গানের সুর করেছেন নাজির মাহমুদ; তার সঙ্গে মিলে সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

‘২০১৮-১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। সিয়াম-পরীর সঙ্গে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী ২০ জানুয়ারি ছবিটি মুক্তির কথা রয়েছে।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।