কেন ‘আইটেম গার্ল’ হয়েই থাকলেন মালাইকা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১৮ অক্টোবর ২০২২

‘আইটেম গার্ল’ হয়েই রয়ে গেলেন মালাইকা আরোরা। কোনো হিন্দি ছবিতেই তাকে নায়িকা হিসেবে পেলেন না অনুরাগীরা। সে নিয়ে বিভিন্ন সময়ে আক্ষেপ শোনা গেছে। কিন্তু আসল কারণ কী? অভিনেত্রী জানালেন সে কথা।

তিনি জানান, সব সময় ঝকঝকে প্রস্তাবের দিকেই ঝুঁকেছেন। কোনো কিছুতে না বলেননি। তারপর ক্যারিয়ার যেদিকে যাওয়ার, গিয়েছে। এ নিয়ে কোনো আফসোস নেই মালাইকার।

‘দিল সে’ ছবির ‘ছাঁইয়া ছাঁইয়া’ দিয়ে নজরে আসেন মালাইকা। তার শরীরী বিভঙ্গে হিলহিলে নৃত্যমুদ্রা কোটি হৃদয়ে ঝড় তোলে। তার পর ‘দাবাং’ থেকে শুরু করে ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘হাউসফুল ২’ থেকে ‘আনারকলি ডিস্কো চলি’ এবং আরও অনেক হিট গানে তার নাচের পারফরম্যান্স কালজয়ী হয়েছে। বড় পর্দায় হাজির হওয়ার পাশাপাশি ‘ঝলক দিখলা যা’, ‘ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল’-এর মতো রিয়েলিটি শোতেও মালাইকা ঝলমল করেছেন। ফিটনেস বজায় রাখার ক্ষেত্রেও অনেকের রোল মডেল তিনি।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বললেন, আমার মনে হয়, আমি সব সময়ই অভিনয় থেকে দূরে থেকেছি। আমি বিশ্বাস করি, কখনো কিছুতে না বলতে নেই। ঈশ্বরের আশীর্বাদে, বিভিন্ন সময়ে আমার কাছে আকর্ষণীয় প্রস্তাব এসেছে। যদি কখনো কোনো চরিত্র আমার পছন্দ হয়, তা হলে নিশ্চয়ই রাজি হবো।

মালাইকাকে অনুরাগীরা তার নাচের কারণেই চেনেন। অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছিল, তাহলে কি আগামী দিনে তিনি কোনো ‘ডান্স ফিল্ম’র অংশ হতে চলেছেন? উত্তরে মালাইকা জানিয়েছেন, এখনো কোনো কিছুই জানি না।

এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।