ডিআরইউ নির্বাচন : বাদশা সভাপতি, ইলিয়াস সম্পাদক


প্রকাশিত: ০১:১৩ পিএম, ৩০ নভেম্বর ২০১৪

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনে দৈনিক ইনকিলাবের বিশেষ প্রতিনিধি সাখাওয়াত হোসেন বাদশা সভাপতি ও ইন্ডিপেনডেন্ট টিভির বিশেষ প্রতিনিধি ইলিয়াস হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রোববার সকাল নয়টা থেকে বিকেল ৫টা পর্য্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ডিআরইউর কার্যনির্বাহী কমিটির ২০টি পদের মধ্যে ১৩ জন ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে গেছেন। এর মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ছয়টি কর্মকর্তা পদ এবং কার্যনির্বাহী সদস্যের সাতটি পদে সাতজন প্রার্থী থাকায় তাদের বিজয় নিশ্চিত হয়েছে।

সভাপতি পদে আরও প্রতিদ্বন্দ্বিতা করেন দৈনিক সকালের খবরের জ্যেষ্ঠ প্রতিবেদক আজমল হক হেলাল, দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি জামাল উদ্দীন ও ৭১ টিভির চিফ অ্যাসাইনমেন্ট এডিটর মনির হোসেন লিটন।

সাধারণ সম্পাদক পদে আরও প্রতিদ্বন্দ্বিতা করেন- দৈনিক যুগান্তরের জ্যেষ্ঠ প্রতিবেদক সফিউল আলম রাজা, বিবিসি বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক রাকিব হাসনাত সুমন ও দেশ টিভির অ্যাসাইনমেন্ট এডিটর নজরুল কবীর।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।