পরীমনির পাগলা দিওয়ানার মুক্তি পেছালো


প্রকাশিত: ০৬:৪৪ এএম, ৩০ নভেম্বর ২০১৪

মুক্তি তারিখ পেছালো ঢালিউডের নবাগত চিত্রনায়িকা পরী মনি অভিনীত পাগলা দিওয়ানা ছবিটির। এটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন। ছবিটি গত ১০ নভেম্বর সেন্সর বোর্ডে জমা পড়ে এবং ১৭ নভেম্বর আনকাট ছাড়পত্র পায়।

কথা ছিল ছবিটি আগামী জানুয়ারী মাসেই মুক্তি দেয়া হবে। ক্রসকানেকশনে জানা গেছে, পাগলা দিওয়ানা ছবিটি জানুয়ারিতে মুক্তি দেয়া হবে না। তবে মার্চে ছবিটি মুক্তি পেতে পারে। এরই মাঝে আলোচিত এই নায়িকা প্রায় ২০ টির অধিক ছবিতে অভিনয় করেছেন। তবে এটিই ছিল তার অভিনীত প্রথম কোন ছবি যা সেন্সর পেয়েছে।

এছাড়াও পরী মনি অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র রানা প্লাজা দীর্ঘ দিন ধরে সেন্সরে ঝুলে আছে। ছবিটি মুক্তি পাবে কিনা এ নিয়ে যথেষ্ঠ সংশয় রয়েছে।এদিকে ছবিটির প্রযোজকও দুদকের করা মামলায় জেলে আটক আছেন। পাগলা দিওয়ানা ছবি সেন্সর পাওয়ার খুশীতে পরী মনি এলিয়ন ২০১৩ মডেলের একটি গাড়ি কিনেছেন। যার বাজার মূল্য ৩২ লক্ষ টাকা। কিন্তু ছবিটি মুক্তির তারিখ পেছানোর কারণে পরী মনির মন বেশ খারাপ বলে জানিয়েছেন তার নিকট জনরা। বর্তমানে পরী মনি প্রায় ২৩ টি ছবিতে নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ রয়েছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।