একদিনে তিন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন অপু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০২২

 ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু। সম্প্রতি ছোটপর্দা ছাড়াও দুর্দান্ত অভিনয় করেছেন একাধিক চলচ্চিত্র ও ওটিটি মাধ্যমে। তারই ধারাবাহিকতায় একসঙ্গে ‘লাল শাড়ি’, ‘চাদর’ ও ‘প্রহেলিকা’ নামে তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অপু।

বুধবার (২৮ সেপ্টেম্বর) ওই তিন সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) জাগো নিউজের পক্ষ থেকে মুঠোফোনে যোগাযোগ করলে বিষয়টি নিশ্চিত করেন অপু।

তিনি বলেন, আগে থেকেই তিনটি সিনেমার পরিচালকের সঙ্গে কথাবার্তা চলছিল। কিন্তু আরেকটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকায় চুক্তির জন্য সময় করে উঠতে পারছিলাম না। বুধবার কোনো কাজ না থাকায়, একদিনেই তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হতে হলো।

অপু আরও জানান, ‘চাদর’ সিনেমার শুটিং শুরু হয়েছে। আমি এ সিনেমার শুটিংয়ে অংশ নেবো অক্টোবর মাসের প্রথম সপ্তাহে। তবে এরই মধ্যে ঢাকার বিভিন্ন জায়গায় জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমার শুটিং করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা বুবলী।

অন্যদিকে, অভিনেত্রী অপু বিশ্বাসের প্রযোজনায় সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’। সিনেমাটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সম্প্রতি সিনেমাটির শুভ মহরত হয়েছে। শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

‘লাল শাড়ি’ সিনেমায় রাশেদ মামুন অপু ছাড়াও অভিনয় করছেন অপু বিশ্বাস, সাইমন, শহীদুজ্জামান সেলিম ও সুমিত সেনগুপ্ত প্রমুখ।

‘প্রহেলিকা’ নির্মাণ করবেন চয়নিকা চৌধুরী। শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এমআই/এসএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।