প্রথম একসঙ্গে দেবাশীষ ও আমব্রিন


প্রকাশিত: ০৮:০০ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৬

একজন চলচ্চিত্র নির্মাতা, অন্যজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী। উপস্থাপনাতেও দুজনেরই রয়েছে আলাদা পরিচিতি এবং জনপ্রিয়তা। তবে কখনো একমঞ্চে কাজ করা হয়ে উঠেনি। এবার সব সম্ভবের নায়ক অনন্ত জলিল একসঙ্গে হাজির করলেন চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস ও লাক্স সুন্দরী আমব্রিনকে।

বুধবার থেকে এফডিসিতে শুরু হয়েছে রিয়েলিটি শো ড্যানিশ মনসুন ফিল্মস ‘ট্যালেন্ট হান্ট’ প্রতিযোগীতার গালা রাউন্ডের চিত্রধারণের কাজ। এতে মুকাদ্দেম বাবুর পরিচালনায় প্রথমবারের মতো জুটি বেঁধে উপস্থাপনা করছেন দেবাশীষ ও আমব্রিন।

প্রতিভাবান নতুন শিল্পীদের মনসুন ফিল্মসের আপকামিং চলচ্চিত্র ‘দ্যা স্পাই- অগ্রযাত্রার মহানায়ক’ চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ প্রদানের জন্য ড্যানিশ মনসুন ফিল্মস ট্যালেন্ট হান্টে প্রতিযোগীতার আয়োজন করে। প্রযোগীতার বিভিন্ন রাউন্ড শেষে ২৫ জন অভিনয়শিল্পী নিয়ে বুধবার থেকে শুরু হয়েছে গালা রাউন্ড। আর অনুষ্ঠানটির এ অংশে উপস্থাপনার দায়িত্ব পালন করছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস ও মডেল আমব্রিন।

ড্যানিশ মনসুন ফিল্মস ‘ট্যালেন্ট হান্ট’ কার্যক্রমের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন চলচ্চিত্র ব্যক্তিত্ব গাজী মাহজারুল আনোয়ার, অভিনেতা প্রবীর মিত্র, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ এবং চিত্রনায়িকা বর্ষা। সেলিব্রেটি বিচারক হিসেবে রয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রতি শুক্র ও শনিবার রাত ৮টা ৪৫ মিনিটে প্রচারিত হচ্ছে।

মনসুন ফিল্মসের আপকামিং চলচ্চিত্র ‘দ্যা স্পাই- অগ্রযাত্রার মহানায়ক’র মহরত অনুষ্ঠানে জাঁকজমক পূর্ণ আয়োজনে রিয়েলিটি শো এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে বলে গতকাল সাংবাদিকদের জানান অনন্ত জলিল।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।