মীর সাব্বিরের ‘বিদেশি ছেলে’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ২২ আগস্ট ২০২২

দীর্ঘ ১৫ বছর বিদেশে থাকার পর ফয়েজ দেশে ফিরেছে। সবাই ভীষণ খুশি। ভাই-বোন, বোনের জামাই, ভাগ্নি পাড়া-প্রতিবেশীর আনন্দের শেষ নেয়। ফয়েজ এখনও বিয়ে করেনি। মায়ের ইচ্ছে ছেলের বউ দ্রুত ঘরে তুলবে। মোটামুটি আত্মীয়-স্বজনের মাধ্যমে ফয়েজের বিয়ের জন্য তুলকালাম ঘটনা তৈরি হতে থাকে।

দেশে ফিরে সে কি করবে সেটা নিয়েও তার বন্ধু-বান্ধব থেকে শুরু করে উৎসাহী আত্মীয়-স্বজনের অভাব নাই। ফয়েজ মহা বিপদের মধ্যে পড়ে। এ রকম গল্প নিয়ে বাংলাদেশ টেলিভিশনে সোমবার (২২ আগস্ট) রাত ৯টা ৩০ মিনিটি থেকে প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘বিদেশি ছেলে’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মীর সাব্বির।

মীর সাব্বিরের ‘বিদেশি ছেলে’

অভিনেতা ও নাটকটির পরিচালক মীর সাব্বির বলেন, আমার অভিনয় জীবন শুরু হয়েছে বিটিভির নাটকে অভিনয় করে। আর এই প্রথমবার আমি রচনা ও পরিচালনা করছি। আমার কাছে খুব ভালো লাগছে। নাটকটি হাস্যরসাত্মক গল্পে নির্মিত। আশা করছি দর্শক ভালোভাবে নেবে। আর নাটকে দেখা মিলবে একঝাঁক তারকার।

মীর সাব্বিরের ‘বিদেশি ছেলে’

ইয়াসির আরাফাতের প্রযোজনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির, ফারুখ আহমেদ, শিল্পী সরকার অপু, নরেশ ভূঁইয়া, দীপা খন্দকার, শাহেদ আলী সুজন, তাহমিনা মৌ, সাইদ বাবু, তানিন তানহা প্রমুখ।

এমআই/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।