দুই সিনেমায় সোহানা সাবা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০৬ এএম, ২৮ নভেম্বর ২০১৪

জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা আসছে নতুন বছরে একসঙ্গে দুটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। এরই মধ্যে ছবি দুটির স্ক্রিপ্টের কাজ সম্পন্ন হয়েছে।

দুটি ছবির মধ্যে একটির শিরোনাম হচ্ছে `দৌড়`। সাবা অভিনীত এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক `দৌড়` অবলম্বনে ছবিটি নির্মিত হবে। অন্যটি বিদেশি গল্পের ছায়া অনুসরণে নির্মাণ করা হবে। ছবি দুটি রচনা ও পরিচালনা করছেন সাবার স্বামী মুরাদ পারভেজ। জানুয়ারি মাসের শেষ দিকে ছবি দুটির শুটিং শুরু হবে।  

সোহানা সাবা বলেন, দীর্ঘদিন ধরেই ছবি দুটির জন্য প্রস্তুতি নিচ্ছি। বিশেষ করে `দৌড়` নিয়ে একটু বলতেই হচ্ছে। এ ধারাবাহিকটি দর্শকদের কাছে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। এ সময় অনেকেই `দৌড়` নিয়ে ছবি বানানোর অনুরোধ করেন। দর্শকদের ইচ্ছার সঙ্গে আমাদের চিন্তা-চেতনাও মিলে যায়। তাই আগ্রহ সহকারেই ছবিটি নির্মাণ করা হচ্ছে। তবে বিদেশি গল্প অবলম্বনের ছবিটির কথা এ মুহূর্তে কিছু বলতে চাইছি না।

এদিকে সম্প্রতি সোহানা সাবা পুত্রসন্তানের মা হয়েছেন। মা হওয়ার পর গত সপ্তাহ থেকে `অপ্সরী` শিরোনামে একটি খন্ড-নাটকের মধ্যে দিয়ে আবার অভিনয় শুরু করেছেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।