প্রেমী ও প্রেমী ছবিতে শুভ-ফারিয়ার শুরু


প্রকাশিত: ০২:০৪ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৬

গল্পকার ফারুক হোসেনের মৃত্যুতে আটকে গিয়েছে জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে সৈকত নাসির পরিচালিত ‘পুলিশগিরি’ ছবির কাজ। সেখানে প্রথমবারের মত বড়পর্দায় জুটি হয়েছিলেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। ছবিটির নির্মাণ না হওয়ায় এই দুই তারকার ভক্তরা আশাহত হয়েছিলেন।

তবে তাদের জন্য নতুন খবর হলো ‘প্রেমী ও প্রেমী’ নামের জাজের নতুন আরো একটি ছবিতে চুক্তিব্দ্ধ হয়েছেন শুভ-ফারিয়া। এই ছবি দিয়েই চলতি বছর বড় পর্দার জুটি হয়ে অভিষেক ঘটবে তাদের। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন শুভ নিজেই ও ছবিটির পরিচালনায় দায়িত্ব পাওয়া গুণী নির্মাতা জাকির হোসেন রাজু।

শুভ বলেন, ‘আজ (২ ফেব্রুয়ারি) আমার জন্মদিন। দিনটিতে জাজের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি এটা আমার কাছে অনেক খুশির খবর। জন্মদিনে এমন অসাধারণ উপহারের জন্য জাজ মাল্টিমিডিয়ার কাছে কতৃজ্ঞতা জানাই।’

তিনি আরো জানিয়েছেন, যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘প্রেমী ও প্রেমী’। বাংলাদেশ থেকে ছবিটি পরিচালনা করবেন জাকির হোসেন রাজু। কলকাতার এসকে মুভিজের হয়ে কে পরিচালনার দায়িত্বে থাকবেন সেটি এখনো নিশ্চিত নয়। তবে আজ রাতেই সব কনফার্ম হবে বলে জানালেন নির্মাতা রাজু।

এদিকে, শুভ বর্তমানে জাজের ‘নিয়তি’, দীপঙ্কর দীপনের ‘ঢাকা আট্যাক’ ছবিতে কাজ করছেন। তাছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার ‘মুসাফির’ ও ‘অস্তিত্ব’ ছবি দুটি।

প্রসঙ্গত, এর ‘মিস্টার কুকিজ’ বিস্কুটের বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন শুভ ও ফারিয়া। 

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।