ঢালিউড অ্যাওয়ার্ড মাতাবেন মাহি


প্রকাশিত: ০১:৩৬ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০১৬

প্রতি বছর অনুষ্ঠিত হয় ঢালিউড অ্যাওয়ার্ড। বরাবরের মতো এবারেও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে যোগ দেবেন ইন্ডাস্ট্রির নামি দামি আর জনপ্রিয় সব তারকারা। জানা গেছে, তাদের সঙ্গী হবেন ঢালিউডের নাম্বার ওয়ান নায়িকা মাহিয়া মাহি
 
শিগগিরই ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডসের ১৫তম আসর বসতে যাচ্ছে নিউইয়র্কের জ্যামাইকার ইয়র্ক কলেজের পারফরমিং আর্টস সেন্টারে। সম্প্রতি নিউইয়র্কের জাকসন হাইটসে আয়োজিত সংবাদ সন্মেলনে এই ঘোষণা দেন শোটাইম মিউজিক অ্যান্ড প্লের প্রধান নির্বাহী কর্মকর্তা আলমগীর খান আলম। সেখানে তিনি মাহির নাম ঘোষণা করেন।

সেইসঙ্গে আরো ঘোষণা করেন অনন্ত জলিল ও বর্ষা দম্পতি, শাকিব খান, অপু বিশ্বাস, আরিফিন শুভ, নুসরাত ইমরোজ তিশা, সজল, সাজু খাদেম, বাঁধন, সুজানা জাফর, তানজিন তিশা, নিঝুম রাবিনা, চঞ্চল চৌধুরী, নওশীন, পিয়াদের নাম।

সেখানে জানানো হয়, অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশ থেকে আরও যাবেন পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার, ইমরান, পড়শী, শাহনাজ বেলী, শফি মন্ডল ও চিরকুট ব্যান্ড।

তবে মাহিয়া মাহি বর্তমানে ‘ঢাকা অ্যাটাক’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। তার ফাঁক গলে তিনি অনুষ্ঠানটিতে অংশ নিতে পারবেন কি না সেটা নিশ্চিত হওয়া যায়নি। এদিকে চলতি ফেব্রুয়ারিতে মুক্তি পাবে মেহের আফরোজ শাওন পরিচালিত ‘কৃষ্ণপক্ষ’। ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে একসময়ের হার্টথ্রুব নায়ক রিয়াজকে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।