রাশিফল : ১৬ জুলাই ২০১৪


প্রকাশিত: ০৩:১৬ এএম, ১৬ জুলাই ২০১৪

মেষ রাশি(২১ মার্চ-২০ এপ্রিল)
পরিবারের কারো শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। ব্যয় বৃদ্ধি পেতে পারেন। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। রোমান্টিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে)
কোনো সহূদয় ব্যক্তির সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে কিছুটা সমস্যা দেখা দিতে পারে। বুঝে শুনে ব্যয় করুন। পড়াশোনায় অধিক মনযোগী হওয়ার চেষ্টা করুন। কলহ বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। রোমান্স শুভ নয়।

মিথুন রাশি(২১ মে-২০ জুন)
আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। সরকারি চাকরিতে দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য আসতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই)
ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে যেকোনো শুভ অনুষ্ঠান হতে পারে। আত্মীয় সমাগমে ও আতিথেয়তায় ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। শরীর খুব একটা ভালো যাবে না। হঠাত্ অসুস্থ বোধ করতে পারেন। প্রবাসীদের জন্য দিনটি শুভ।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট)
কোনো সামাজিক কাজে অংশ নিতে পারেন। একাধিক নারী-পুরুষের সঙ্গে পরিচিত হওয়ার সম্ভাবনা আছে। নতুন পরিচয়ে বন্ধুত্বের সূচনা হতে পারে। ঠিকাদারদের জন্য দিনটি শুভ। সম্ভাবনাময় নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। আর্থিক চিন্তা অব্যাহত থাকবে।

কন্যা রাশি(২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। পাওনা টাকা আদায় করা কঠিন হতে পারে। এই ব্যাপারে কোনো ধরনের হয়রানির সম্মুখীন হতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না। ঠান্ডাজনিত কোনো সমস্যা দেখা দিতে পারে। গলার কোনো সমস্যায় ভুগতে পারেন।

তুলা রাশি(২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
পরিবারের অমতে বিয়ের ব্যাপারে কোনো সিদ্ধান্ত না নিলেই ভালো করবেন। প্রণয় সংক্রান্ত বিষয়ে কোনো ঝামেলা হতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণারত ব্যক্তিদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনো ধরনের প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। শেষ পর্যন্ত সাফল্য আসতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর)
সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিজীবীদের বদলির সম্ভাবনা আছে। আজ নতুন কোনো দায়িত্ব হাতে আসতে পারে। ভালো কোনো সুযোগ পেতে পারেন। মনের মত সুযোগ হাত ছাড়া করা ঠিক না। ব্যবসায়িক দিক ভালো যাবে।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
পারিবারিক পরিবেশ ভালো থাকবে। আজ ভালো কিছু ঘটতে পারে। মানসিক চঞ্চলতা দেখা দিতে পারে। সিদ্ধান্ত পাল্টানো ঠিক হবে না। পাওনা টাকা আদায় হতে পারে। কলহ বিবাদ এড়িয়ে চলুন।

মকর রাশি(২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
উচ্চশিক্ষায় নিয়োজিত ব্যক্তিদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না। আর্থিক বা যোগাযোগের সমস্যা দেখা দিতে পারে। প্রাপ্ততথ্য সতর্কতার সাথে যাচাই করে নিন। ব্যবসা- বাণিজ্যের ব্যাপারেও পরিস্থিতি কিছুটা প্রতিকূল থাকতে পারে। নতুন বিনিযোগ সতর্কতা অবলম্বন করুন। দাম্পত্য পরিবেশ ভালো থাকবে।

কুম্ভ রাশি(২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দিনটি মিশ্র সম্ভাবনাময়। মান সম্মানের পক্ষে হানিকর কিছু ঘটার আশঙ্কা আছে। শেষ পর্যন্ত সামাল দিতে পারবেন। শত্রুপক্ষের তত্পরতা বৃদ্ধি পাবে। মাতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। আশা পূরণের সুযোগ পেতে পারেন।

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শরীর খুব একটা ভালো যাবে না। অনভিপ্রেত কিছু ঘটতে পারে। অপচয় রোধ করার চেষ্টা করুন। কারো সাথে অকারণে ভুল বুঝাবুঝি দেখা দিতে পারে। কোনো মূল্যবান দ্রব্য হারাতে পারেন। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।