জমকালো আয়োজনে অস্তিত্ব ছবির গানের অ্যালবাম


প্রকাশিত: ০৭:৩৬ এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৬
ছবি : মাহবুব আলম

অটিজম আর বিশেষ শিশুদের পৃথিবীটাকে সুন্দর আর সহজ করে তুলতে মানুষকে উৎসাহী ও সচেতন করে তোলার বিকল্প নেই। আর চলচ্চিত্রের মাধ্যমে এই প্রচারণা হতে পারে দারুণ এক বিষয়। সে ভাবনা থেকেই প্রথমবারের মতো বিশেষ শিশুদের নিয়ে ‘অস্তিত্ব’ নামের চলচিচ্চত্র নির্মাণ করলেন অনন্য মামুন।

যদিও ছবিটি রোমান্টিক গল্পেই এগিয়ে যাবে। তবে এর অনেকটা জুড়েই থাকবে বিশেষ শিশুরা। আর তাই ছবিটির সঙ্গে যুক্ত হয়েছে শিক্ষা মন্ত্রণালয়সহ বিশেষ শিশুদের উন্নয়নে নিবেদিত নানা সংগঠন ও মানুষ। ‘অস্তিত্ব’ ছবির গানের অডিও অ্যালবাম প্রকাশে উপস্থিত হয়ে এ কথাই জানা গেল।

Tisha 1
গতকাল রোববার সন্ধ্যায় রাজধানীর গুলশানে একটি রেস্তোরাঁয় জমকালো আয়োজনে মোড়ক উন্মোচন হয়ে গেল ছবিটির অডিও অ্যালবামের। সেখানে সবার মধ্যমনি হয়ে উটিস্থত ছিলেন ছবিটির নায়ক-নায়িকা আরিফিন শুভ ও তিশা। এ ছাড়াও ছিলেন ছবির পরিচালক অনন্য মামুন, চলচ্চিত্র প্রযোজক খোরশেদ আলম খসরু, অভিনেতা সুব্রত বড়ুয়া, গীতিকার কবির বকুল ও কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী দম্পতি, সংগীতশিল্পী ইবরার টিপু, লেমিস প্রমুখ।

Tisha 2
অ্যালবামের গানগুলো লিখেছেন কবির বকুল, মেহেদি হাসান লিমন, আরজিন কামাল এবং প্রিয় চট্টোপাধ্যায়। এর সংগীতায়োজন করেছেন ইবরার টিপু প্রিতম হাসান, নাভিদ পারভেজ ও আকাশ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন ইবরার টিপু, দিনাত জাহান মুন্নী, প্রিতম, লেমিস, নন্দিতা, তাহসিন, আকাশ, তানভীল রস্যি, রুবাইয়াত উপমা।

এরইমধ্যে ছবির ‘আয়না বলনা’ ও ‘আমি বাংলার হিরো’ গান দুটির ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। এগুলো দারুণ সাড়া ফেলেছে দর্শক-শ্রোতাদের মাঝে।

Tisha 3
এদিকে ‘অস্তিত্ব’ ছবির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি। এতে আরও অভিনয় করেছেন সুচরিতা, সুজাতা আজিম, নিঝুম রুবিনা, সুব্রত, ডন প্রমুখ।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।