আবারও কি মা হচ্ছেন রানি মুখার্জি?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:০০ এএম, ২৬ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

সিনেমার পর্দায় খুব একটা দেখা যায় না রানি মুখার্জিকে। ‘মর্দানি’ হয়ে অবশ্য ফিরেছিলেন। তবে বক্স অফিসে খুব একটা চলেনি রানির ম্যাজিক। এমনকি সিনেমার পার্টি থেকেও দূরে থাকেন। তাকে যায় না সেলিব্রিটিদের বিয়েতেও। লাইমলাইট থেকে দূরে থেকে রানি এখন যশরাজ ফিল্মসের দায়িত্ব কাঁধে নিয়েই এগিয়ে চলেছেন। ছবি প্রযোজনাতেই মন দিয়েছেন সবচেয়ে বেশি।

ঠিক এই সময়ই রটে গেলো, রানি নাকি ফের মা হতে চলেছেন! এই খবর রটে যাওয়ার নেপথ্যে রয়েছে একটি ভাইরাল ভিডিও।

jagonews24

সংবাদ প্রতিদিন জানায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে রানি মুখার্জির একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, রানি তার স্ফীত হয়ে আসা পেট ঢেকেছেন ওড়না দিয়ে। আর এই ভিডিও দেখেই নেটিজেনরা মনে করছেন, রানি বুঝি ফের মা হতে চলেছেন। বেবিবাম্প যাতে লোকের নজরে না পড়ে, তার জন্যই ওড়না ব্যবহার করছেন তিনি

শুধু তাই নয়, নেটিজেনরা লক্ষ্য করেছেন রানি এখন বেশিরভাগ সময়ই ঢিলেঢালা পোশাক পরছেন। গুঞ্জন রয়েছে, রানি নাকি শিগগির ফের মা হওয়ার খবর সবার সঙ্গে শেয়ার করবেন।

২০১৪ সালে যশ চোপরার ছেলে পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। ২০১৫ সালে তাদের ঘর আলোকিত করে মেয়ে আদিরা। এখন রানির মেয়ের বয়স ৬ বছর। মেয়ে হওয়ার আগে থেকেই সিনেমার পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে মেয়ে একটু বড় হতেই আবার ফেরেন বলিউডের পর্দায়। নানা সাক্ষাৎকারে রানি আগেও বলেছেন, বাচ্চা তার খুব ভাল লাগে এবং দ্বিতীয় সন্তানের ইচ্ছেও রয়েছে তার। ভক্তরা বলছেন, সেই ইচ্ছেই হয়তো এবার পূরণ করতে চলেছেন রানি।

ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।