তৌকিরের গল্পে নিয়ন জোৎস্নায় পরী


প্রকাশিত: ০৭:২৬ এএম, ২৭ জানুয়ারি ২০১৬

পরী একটি বেসরকারি অফিসের রিসেপশনিস্ট। পাত্র পক্ষ তাকে দেখতে আসবে। এই নিয়ে ছয়টি পক্ষ তাকে দেখে গেছে। এবারও পাত্র পক্ষকে খুব উৎসাহী মনে হয় না। শর্ত জুড়ে দেয়, বিয়ের পর চাকরি করা যাবে না। ভেঙ্গে যায় বিয়ে।

বাবা-মা খুশিই হন, পরী ছাড়া তাদের কোনো সহায় নেই। মা পক্ষাঘাতে আক্রান্ত, বাবা অবসর প্রাপ্ত, একমাত্র ভাই তরু ভার্সিটিতে পড়তে যেয়ে রাজনীতিতে জড়িয়ে পড়েছে। মামলাও আছে কয়েকটা তার নামে।

এদিকে বান্ধবীর বড় ভাই বিনয় ভালোবাসে পরীকে। প্রায়ই আসে অফিসে, কিন্তু প্রশ্রয় পায় না পরীর কাছে। তরু বিদেশে যাবার চেষ্টা করছে অনেক দিন ধরে। একটা সুযোগ এসেছে, তবে ৫ লাখ টাকা লাগবে। কিন্তু জোগাড় হচ্ছে না কোনোভাবেই। পরী টাকা চায় বিনয়ের কাছে। কিন্তু বিনয়ের কাছে এত টাকা নেই।

বিভিন্ন সময় পরীকে প্রলোভন দেখিয়েছে তার বস। অগত্যা টাকা পায় সে নিজের সবকিছুর বিনিময়ে। ওই টাকা দালালকে দেয় তরু। এরপর থেকে দালালকে আর খুুঁজে পাওয়া যায় না। আত্মত্যাগী এমনই এক নারী-পরীর নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘নিয়ন জোৎস্নায় পরী’।

তৌকির আহমেদের রচনায় এটি পরিচালনা করেছেন ওবিদ রেহান। অভিনয় করেছেন তৌকির আহমেদ, অপর্ণা, আজিজুল হাকিম প্রমুখ।

টেলিছবিটি আগামীকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।