ইশক বেইমানে সানি লিওন


প্রকাশিত: ০৭:২৯ এএম, ২৬ নভেম্বর ২০১৪

‘জিসম-২’ এবং ‘রাগিনি এমএমএস-২’-এর সফলতার পর এখন একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সানি লিওন। এ দুই ছবিতেই নগ্নতা ও রগরগে দৃশ্যের ছড়াছড়িতে অংশ নিয়েছেন সানি। বক্স অফিসে এ দুটি ছবিই ভাল ব্যবসাসফলতা অর্জন করেছে।

এদিকে এরই মধ্যে ‘লীলা’, ‘টিনা অ্যান্ড লোলো’ এবং ‘পাটেল রেপ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছেন তিনি। এ তিন ছবিতে নিজের সেক্সসিম্বল ইমেজেই পর্দায় হাজির হবেন সানি। তিনটি ছবিই আগামী বছর মুক্তির কথা রয়েছে। সে হিসেবে চলতি বছরের চেয়ে আগামী বছর যে বলিউডে সানি লিওনের প্রভাব আরও বেশি থাকবে সেটা অনুমান করাই যাচ্ছে। তবে সম্প্রতি তার সঙ্গে যোগ হলো নতুন ছবি ‘ইশক বেইমান’। ছবিটি নির্মাণ করছেন রাজীব চৌধুরী। এ ছবির প্রধান চরিত্রে দেখা যাবে সানি লিওনকে। এখানে তার সঙ্গে অভিনয় করার কথা ছিল ‘পিজা থ্রিডি’খ্যাত তরুণ অভিনেতা অক্ষয় ওবেরয়ের।

তবে অক্ষয়ের শিডিউল জটিলতার কারণে ছবিতে অভিনয় করতে পারছেন না। অন্যদিকে এ ছবিতে এখন সানির বিপরীতে অভিনয়ের কথা রয়েছে রণদীপ হুদার। তবে বিষয়টি পাকাপাকি হয়নি। চমকদার খবর হচ্ছে ছবিতে বেইমান তরুণীর ভূমিকায় সানিকে আবিষ্কার করবেন দর্শক। তরুণদের সঙ্গে ভালবাসার সম্পর্ক গড়ে পরে বেইমানির মাধ্যমে সম্পত্তি হাতিয়ে নেয়াই থাকে যার পেশা। যথারীতি এ ছবিতেও নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হবেন তিনি। কিছু রগরগে দৃশ্যও থাকবে এতে।

ছবিটি নিয়ে খুব আশাবাদি সানি। এ বিষয়ে তিনি বলেন, এটা আমার ক্যারিয়ারের এখন পর্যন্ত সবচেয়ে ভিন্নধর্মী কাহিনীর ছবি। আমার চরিত্রটিও চমৎকার। এখানে অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণের সুযোগ রয়েছে। তাই আমি সুযোগটি শতভাগ কাজে লাগাতে চাই। শিগগিরই ছবির শুটিং শুরু করতে যাচ্ছি। আশা করছি ভাল কিছু হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।