রণবীর-ক্যাটের প্রেম ভেঙেছেন আলিয়া ভাট!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৬ এএম, ২৩ জানুয়ারি ২০১৬

বলিউডে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে কম জল গোলা হয়নি। কোনো কোনো গণমাধ্যম দাবি করেছে আলোচনায় আসতেই তারা ব্রেকআপের নাটক করছেন। আবার কেউ কেউ বলছেন পুরাতন প্রেমিকদের সঙ্গে যোগাযোগের কারণে বিচ্ছেদে জড়িয়েছেন আজব প্রেম কি গজব কাহিনির এ জুটি।

রণবীর-ক্যাটরিনা বিচ্ছেদ নিয়ে শোরগোল পড়ে গেছে বলিউড পাড়ায়। তাদের বিচ্ছেদের বিষয়ে প্রকাশ্যে এখনও মুখ খোলেননি এ প্রেমিক জুটি। তবে বলিউডে চাউর উঠেছিল, দুইজনের বিচ্ছেদের পরামর্শক সালমান খান। বিচ্ছেদের আগে সালমানের সঙ্গে পরামর্শ করেছেন ক্যাট।

কিন্তু তাদের সম্পর্কে ভাঙনের পেছনে আরেকটি কারণ উঠে এসেছে। যা নিয়ে রীতিমত তোলপাড় পড়ে গেছে বি-টাউনে। বলিউডি ওয়েবসাইট স্পটবয় ডটকম তরফে দাবি করছে, আলিয়া ভাটের সঙ্গে রণবীরের সাম্প্রতিক ঘনিষ্টতাই এই বিচ্ছেদের অন্যতম কারণ। একটি সূত্রের বরাত দিয়ে তাদের দাবি, ইদানীং রণবীরের আলিয়া সম্পর্কে দুর্বলতা একটু বেশিই বেড়ে গিয়েছিল। রণবীরকে আলিয়ার একটু বেশিই কাছাকাছি দেখা যায় ইমতিয়াজ আলির পার্টিতে, যা ভালোভাবে নেননি ক্যাট। সেই কারণে ক্যাট চেয়েছিলেন অয়ন মুখার্জির ছবি থেকে আলিয়াকে সরিয়ে দেয়া হোক, কারণ সেখানে মহেশ কন্যার বিপরীতে কাজ করছেন রণবীরই।

এদিকে আলিয়া ভাটের সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের কথা কে না জানে। সিদ্ধার্থের জন্মদিনে তরমুজ পার্টিরও আয়োজন করেছিলেন আলিয়া। সেই ছবি আবার টুইটারেও ছেড়েছিলেন আলিয়া।

অন্যদিকে মুম্বাইয়ের যে বাড়িতে রণবীর-ক্যাটরিনা একসঙ্গে থাকতেন, সেখানে মধ্যরাতে ক্যাটরিনা কাইফ গিয়েছিলেন বলে খবর বের হয়েছে। আর তাতেই তাদের প্রেমে ভাঙনের বিষয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে। আসলেই কি তাদের মাঝে প্রেমে বিচ্ছেদের ঘটনা ঘটেছে নাকি সব তাদের সাজানো নাটক তা কয়েকদিন পরেই বোঝা যাবে। এজন্য ক্যাট-রণবীর ভক্তদের আরো অপেক্ষা পালা বাড়ল।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।