গর্ভপাতের খবরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা!


প্রকাশিত: ১১:৫৮ এএম, ২১ জানুয়ারি ২০১৬

পুনম পান্ডে মানেই বিতর্ক আর আলোচনা। তিনি খবর তৈরি করেন খেয়াল খুশি মতোই। তার উত্থানের পিছনে রয়েছে স্বস্তা প্রচারে আসার কৌশল। ক্রিকেট মাঠ থেকে যোগ দিবস- সবখানেই নগ্নতা যোগ করে তিনি খবরে আসেন।

সেই পুনম পান্ডে এবার খবরে এলেন সাংবাদিকের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করে। ভারতীয় পত্রিকার খবরে জানা গেছে, সম্প্রতি হিন্দুজা হাসপাতালে গিয়ে একা একাই নাকি গর্ভপাত করিয়েছেন এই অভিনেত্রী। সেই খবর কেউ জানত না। কিন্তু হাসপাতাল সূত্রে খবর পেয়ে এক সাংবাদিক সেই খবর ছেপে দিয়েছেন। আর তাতেই ক্ষেপেছেন পুনম।

শুধু তাই নয়। জানালেন, সেই সংবাদদাতার নামে ১০০ কোটি টাকার মানহানির মামলার হুমকি দিয়েছেন। পুনমের টিম ইতোমধ্যে আইনি নোটিসও পাঠিয়েছে অনলাইন পোর্টালটিকে।

বলিউডের ‌‘নাশা’ গার্ল দাবি করেছেন, কেন এরকম খবর প্রকাশের আগে তাকে একবার জিজ্ঞাসা করা হল না? এই ধরনের খবর যে অত্যন্ত অসম্মানজনক সে কথাও জানিয়েছেন তিনি। মিডিয়ার দায়িত্বজ্ঞানহীনতা নিয়েও প্রশ্ন তুলেছেন পুনম।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।