পার্থ-সাবার অবিকল অংক এবং সমাধান


প্রকাশিত: ১০:১৫ এএম, ২১ জানুয়ারি ২০১৬

জুটি বেঁধে একটি খন্ড নাটকে অভিনয় করেছেন পার্থ বড়ুয়া ও সোহানা সাবা। নাটকের নাম ‘অবিকল অংক এবং সমাধান’। এনটিভিতে প্রচার হতে যাওয়া এই নাটকটির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন রেজোয়ান আলম হীরা।

নাটকে দেখা যাবে- শিশির মেধাবী ও প্রকৃতির সরল প্রতিভা নিয়ে বেড়ে উঠা এক শিল্প শ্রষ্ঠা, যার রয়েছে নিজস্ব ধ্যান-ধারণা। শিল্প নিয়েই তার স্বপ্ন। যেন শিল্পের জন্যই তার জন্ম। চারুকলা থেকে অনেক আগেই বেড়িয়েছে। নমিতা চারুকলার বর্তমান ছাত্রী। শিশিরের প্রাক্তন প্রেমিকা সংগীতার ছোট বোন। সংগীতার কাছ থেকে শিশিরের কথা শুনে শুনে ভক্ত হয়ে যায়। একদিন আচমকা শিশিরের কাছে চলে আসে নমিতা। ঘটনাত্রমে একদিন নমিতা ঢাকায় শুরু হতে যাওয়া একটি গুরুত্বপূর্ণ আর্ট এক্সিবিশনে অংশগ্রহণ করার জন্য শিশিরকে অনুরোধ করে। অনেক নাটকীয়তার মধ্যদিয়ে আঁকা শেষ হয় সেই ছবি। পাঠানো হয় নির্দিষ্ট ঠিকানায়। তারপর? বাকিটা জানতে এনটিভির পর্দায় চোখ রাখতে হবে শনিবার (২৩ জানুয়ারি) রাত ১১টা ৪৫ মিনিটে।

‘অবিকল অংক এবং সমাধান’ নাটকে পার্থ-সাবা ছাড়াও প্রবর রিপন, সাইফুল আলম শামীম, ইকতার প্রমূক অভিনয় করেছেন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।