সানি লিওনের সঙ্গে অভিনয় করতে চান আমির


প্রকাশিত: ১২:২৭ পিএম, ২০ জানুয়ারি ২০১৬

সমালোচকদের মুখে ছাই দিয়ে নিজের সাফল্যের পথে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন সানি লিওন। বলিউডে পা রাখার পর নিজের অতীতের জন্য নানান সমালোচনার মুখোমুখি হতে হয়েছিলো সাবেক ইন্দো কানাডিয়ান এই পর্নস্টারকে।

তবে এবার বোধ হয় সুদিন ফিরছে তার। কারণ তার সাথে কাজের আগ্রহ প্রকাশ করেছেন বলিউড মিস্টার পারফেকশনিস্ট খ্যাত সুপারস্টার আমির খান।

বলিউডে গুঞ্জন ছিলো যে প্রথম সারির কোনো অভিনেতা সানির সাথে অভিনয় করতে চান না। কিন্তু সেসব গুঞ্জন বোধহয় মিথ্যা হতে চললো। কারণ ধুম থ্রি’র তারকা আমির নিজের ব্যাক্তিগত ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাসে নিজেই সানির সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

আমির জানান, ‘সম্প্রতি দেয়া সাক্ষাৎকারে সানি নিজের আত্মমর্যাদার যথার্থ পরিচয় দিয়েছে। হ্যাঁ সানি আমি অবশ্যই খুব খুশি হবো যদি তোমার সাথে কাজ করতে পারি। তোমার অতীত নিয়ে আমার কোনো সমস্যা নেই।’

বহুদিন ধরেই সানির ইচ্ছা ছিলো বলিউডের খানদের সাথে একটি হলেও ছবি করা। আমির খানের নিজ থেকেই সানির সঙ্গে ছবি করার আগ্রহ প্রকাশের পর সানির স্বপ্ন পূরণ হওয়া এখন কেবল সময়েেই অপেক্ষা।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।