গান লিখলেন কোনাল


প্রকাশিত: ১১:০৩ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

২০০৯ সালে ‘চ্যানেল আই সেরাকণ্ঠ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন কোনাল। এরপর তার কণ্ঠে অনেক গান জনপ্রিয়তা পেয়েছে। শুধু তাই নয়, কোনালের ঝুলিতে আছে বেশ কয়েকটি একক ও মিশ্র গানের অ্যালবাম।

কোনাল ভক্তদের জন্য নতুন খবর হচ্ছে, প্রথমবারের মতো এবার তিনি নিজেই গান লিখেছেন। ‘এসো হাত বাড়াই, ওদের পাশে দাঁড়াই, আদর মমতা দিয়ে, ভালোবাসা ছড়াই’  শিরোনামে গানটি লেখার পাশাপাশি কণ্ঠও দিবেন  জনপ্রিয় এই গায়িকা।

জাগো নিউজকে কোনাল বলেন, ‘গানটি লেখা শুরু করি গত বছর কিন্তু নানা ব্যস্ততায় শেষ করতে পারিনি। সম্প্রতি শেষ করেছি। কিছু দিনের মধ্যেই রেকর্ডিং-এর কাজ সম্পন্ন করার ইচ্ছা আছে।’

তিনি আরো বলেন, ‘এ গানের কথায় সমাজের কথা, মানুষের কথা ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। এতোদিন শ্রোতারা গায়িকা কোনালকে চিনেছে এবার গীতিকার কোনালকে কীভাবে নেয় সেটা দেখার পালা। তবে আমি গানটি নিয়ে বেশ আশাবাদী।‘

এদিকে, চলছে স্টেজ শো-এর ভরা মৌসুম। সেটি নিয়েই ব্যস্ত সময় পার করছেন কোনাল। সেইসাথে চলচ্চিত্রের গানেও কণ্ঠ দিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।